কালিয়াকৈরে আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী - adsangbad.com

সর্বশেষ


Saturday, November 20, 2021

কালিয়াকৈরে আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী


গাজীপুর প্রতিনিধি ঃ    গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপন দুই ভাই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। সূত্রাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সোলায়মান মিন্টু ও তার ছোট ভাই মোফাজ্জল হোসেন এবারে নির্বাচনে চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হন। তবে আপন দুই ভাইয়ের ভোটযুদ্ধের খবরে এলাকাবাসীর মধ্যে চলছে ব্যাপক আলোচনা। 

এলাকাবাসী ও নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২৮ নভেম্বর কালিয়াকৈর উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনী তফসিল অনুযায়ী এসব ইউনিয়ন গুলো হচ্ছে- ফুলবাড়িয়া, চাপাইর, বোয়ালী, মধ্যপাড়া, ঢালজোড়া, সূত্রাপুর ও আটাবহ। এর মধ্যে সূত্রাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে  আপন দুই ভাই চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তারা হলেন, ওই ইউনিয়নের উত্তর গজারিয়া এলাকার মোহাম্মদ আলীর দুই ছেলে সোলায়মান মিন্টু ও মোফাজ্জল হোসেন। এবারের নির্বাচনে বড় ভাই সোলায়মান মিন্টু আনারস প্রতীকে এবং ছোট ভাই মোফাজ্জাল হোসেন চশমা প্রতীকে ভোট লড়াই করছেন। একই পরিবার থেকে দুই ভাইয়ের ভোটের লড়াইয়ের কারণে বিপাকে পড়েছেন স্বজন, শুভাকাঙক্ষী ও প্রতিবেশীরা। 

ছোট ভাই মোফাজ্জাল হোসেন জানান, ভাইয়ের মনোনয়নপত্র বাতিলের আশঙ্কায় দুই ভাই মনোনয়নপত্র জমা দিয়েছি। তবে আমাদের পৃথক প্রতীক বের হলেও আমি বসে বড় ভাইয়ের আনারস মার্কার নির্বাচন করিতেছি।

বড় ভাই সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস) সোলায়মান মিন্টু জানান, আমি প্রার্থী হয়েছি। নির্বাচনে কে প্রার্থী হলো আর না হলো, সেটা আমার জানার  বিষয় না। একই ইউনিয়ন থেকে আরও অনেকেই নিবার্চন করছেন। তবে আগেও আমি এ ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তা এএম শামসুজ্জামান জানান, ওই ইউনিয়নে আপন দুই ভাইসহ মোট চেয়ারম্যান প্রার্থী ৪ জন নির্বাচনে অংশ গ্রহণ করছেন। ওই ইউনিয়নে মোট ভোটার ১৮ হাজার ৯৫৮ জন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages