ফেসবুকে বিভ্রান্তিমূলক পোষ্টের বিরুদ্ধে প্রতিবাদ - adsangbad.com

সর্বশেষ


Thursday, October 21, 2021

ফেসবুকে বিভ্রান্তিমূলক পোষ্টের বিরুদ্ধে প্রতিবাদ


নিজস্ব প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘ দৈনিক আশুলিয়ার বার্তা নামে একটি আইডি থেকে সোহেল  মাদবর(৩৮) নামে জনৈক ব্যাক্তির  বিরুদ্ধে একটি বিভ্রান্তিমূলক পোষ্ট দেয়া হয়েছে। পোষ্টটির ফলে তিনি  সমাজিকভাবে মান-সম্মানে বিনষ্ট হচ্ছে, সোহেল মাদবর বিষয়টির জোর প্রতিবাদ জানিয়েছন। তিনি পোষ্টটি মিথ্যা, বানোয়াট,ভিত্তিহীন, উদেশ্যমূলক, মানহানিকর বলে উল্লেখ করেন। তিনি আরও বলেন, একটি কুচক্রি মহল আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে ফেসবুকের একটি ফেক আইডি ব্যবহার করে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। 

সোহেল মাদবর আরো জানান, বেশ কিছুদিন আগে আসন্ন আশুলিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী   ঢাকা জেলা উওর এর সভাপতি ইমতিয়াজ দেওয়ান কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই শিরোনামে আমার ব্যাক্তিগত আইডি থেকে পোষ্ট দেই।

বিষয়টি নিয়ে সম্ভাবত অপর চেয়ারম্যানপ্রার্থীদের সমার্থকেরা সহজভাবে নিতে পারেনি তারা ফেসবুক কে হাতিয়ার করে " দৈনিক আশুলিয়ার বার্তা " নামে একটি ফেক আইডি থেকে আমাকে জড়িয়ে গত ১৩.১০.২১ইং তারিখে মিথ্যা বিভ্রান্তিকর অপপ্রচার মূলক পোষ্ট দেয়।

জানাযায় সোহেল মাদবর আশুলিয়া ইউনিয়নের অন্তরগত পাড়াগ্রাম   এলাকার মৃত আব্দুল মান্নান মাদবর এর ছেলে। তিনি দীর্ঘদিন যাবত আওয়ামী রাজনীতির সাথে জড়িত আছেন। 

এ ব্যাপারে সোহেল মাদবর আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের তদন্ত কর্মকর্তা এস আই আউয়াল হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে আমরা ফেকআইডিটির ব্যবহারকারিকে দ্রুত গ্রেফতার করে যথাযতভাবে আইনি প্রক্রিয়া গ্রহন করবো

Post Bottom Ad

Responsive Ads Here

Pages