কালিয়াকৈরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৮, বাস আটক - adsangbad.com

সর্বশেষ


Thursday, September 30, 2021

কালিয়াকৈরে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৮, বাস আটক



হুমায়ুন কবির, কালিয়াকৈর  প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরে বৃহস্পতিবার সকালে বাস-অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষের ঘটনায় এক অটোরিকশা চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর অটোরিকশা চালক ও শিশুসহ কমপক্ষে আটজন। তবে ঘাতক বাসটি আটক রয়েছে।
প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা দুর-পাল্লার রাজশাহী গামী ন্যাশনাল ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব ১৪-৭৮৭৪) এর যাত্রীবাহী একটি বাস মহাসড়কের ওই এলাকায় পৌছলে একটি মোটরসাইকেলকে পাশ কাটাতে যায়। এসময় ওই বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের লিংক রোডে চলাচলরত একটি অটোরিকশার সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এক পর্যায় বাসটি ওই অটোরিকশাটি নিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। ওই দুর্ঘটনা কবলিত বাসের সঙ্গে অপর একটি অটোরিকশাও দুর্ঘটনায় পড়ে। এতে ঘটনাস্থলেই এক অটোরিকশা চালকের মৃত্যু হয়। এ ঘটনার পর ওই ঘাতক বাসের চালক ও তার সহযোগী সেখান থেকে পালিয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস, গোড়াই হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসের নিচ থেকে নিহতের লাশ উদ্ধার করে। তার পরিচয় জানা যায়নি। এ সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত অপর অটোরিকশা চালক ও বাসযাত্রী এক শিশুসহ কমপক্ষে ৮ জন আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।
গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, এ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। তার পরিচয় উদঘাটন করতে পিবিআই ঘটনাস্থলে কাজ করছেন। তবে দুর্ঘটনার পর চালক ও তার সহযোগী পালিয়ে গেলেও ঘাতক বাসটি আটক রয়েছে। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages