নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত মহসিন করিম - adsangbad.com

সর্বশেষ

Saturday, May 29, 2021

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত মহসিন করিম

 


নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাসের কারণে সৃষ্ট লগডাউন চলাকালে দুস্থ মানুষের মাঝে খাদ্য ও নগদ অর্থ সহয়তা, আসহায় কৃষকের পাকা ধানকেটে  বাড়ি পৌছে দেয়া, রাস্তা ও  স্কুল কলেজর মাঠের পাশে এবং পরিত্যাক্ত জমিতে বৃক্ষরোপণ, কৃষকদের সার বীজ বিতরণ, এতিম অসহায় শিশুদের মৌসুমী ফল বিতরণ, কৃষকলীগের নেতাকর্মীদের মাঝে ঈদ সমাগ্রী ও নগদ অর্থ সহয়তা সহ বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিটি বাৎসরিক অনুষ্ঠান সুচারুভাবে আয়োজনে এবং পালন করায় অপ্রতিদ্বন্দ্বী ছিলেন আশুলিয়া থানা কৃষকলীগের সভাপতি মহসিন করিম।

নেতাকর্মীরা তার প্রশংসায় পঞ্চমুখ। সাভার আশুলিয়া ধামরাই তথা ঢাকা জেলা উত্তরে কৃষকলীগের শক্ত অবস্থান গড়ে তোলার জন্য যে মানুষটি নিরলশভাবে পরিশ্রম করেছেন তিনি মহসিন করিম। মাঠ পর্যয়ের কৃষক আর দলীয় নেতাকর্মীদের কাছে তিনি পরম বন্ধু।



তার এমন দলীয় কর্মকাণ্ডে মুগ্ধ কেন্দ্রীয় কমিটি।  আর তাই গত ২২শে মে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমির চন্দ ও সাধারন সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি স্বাক্ষরিত বর্তমান আশুলিয়া থানা কৃষকলীগের সভাপতি মহসিন করিম কে ঢাকা জেলা উত্তর কৃষকলীগের আহ্বায়ক মনোনিত করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দিয়েছেন। 


অত্র অঞ্চলে মহসিন করিম কে ঢাকা জেলা কৃষকলীগের আহবায়ক নির্বাচিত করায় উৎফুল্ল কৃষকলীগের নেতাকর্মীরা।

ঘোষনাটির সাথে সাথে কৃষকলীগ ছাত্রলীগ যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা মিষ্টি বিতরণ ও ঢাকা জেলা উত্তর কৃষকলীগের আহবায়ক মহসিন করিম কে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন। 

এছাড়াও প্রতিদিনের ন্যায় আজ(২৮শে মে) কৃষকলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মী বৃন্দ মহসিন করিমের বাস ভবনে উপস্থিত হয়ে তাকে পুষ্পমাল্য দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। 



অন্যদিকে আজ(২৮শে মে) সন্ধা ৭টার দিকে ধামসোনা কৃষকলীগের সভাপতি কিসমত আলী প্রায় শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে হয়ে তাকে ফুলের তোড়া পুষ্পমাল্য দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। 

এ সময় কৃষকলীগের নেতাকর্মীরা মহসিন করিম কে ঢাকা জেলা উত্তর কৃষকলীগের আহবায়ক নির্বাচিত করায় বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমির চন্দ ও সাধারন সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি ধন্যবাদ জানান। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages