ধামরাইয়ে আমতা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মোঃ আরিফ হোসেন জনপ্রিয়তার শীর্ষে - adsangbad.com

সর্বশেষ

Thursday, April 29, 2021

ধামরাইয়ে আমতা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মোঃ আরিফ হোসেন জনপ্রিয়তার শীর্ষে

আবুল কালাম আযাদ, ধামরাই(ঢাকা): ঢাকার ধামরাইয়ে আমতা  ইউনিয়ন আওয়ামী লীগের মুজিব আদর্শের এক পরিশ্রমী আওয়ামী লীগের নেতা, তৃনমুল থেকে ওঠে আসা এক মুজিব সৈনিক। ধামরাই উপজেলা আওয়ালী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ আরিফ হোসেন।  বর্তমান তিনি আমতা ইউনিয়ন চেয়ারম্যান পদ প্রার্থী আমতার কৃতি সন্তান মোঃ আরিফ হোসেন । আমতা  ইউনিয়নের হাজার যুবকের ও সকল শ্রেনি পেশার জনগন এর নয়ন মনি, যিনি ইতিমধ্যে সকলের ভালবাসার অপর নাম মোঃ আরিফ হোসেন হিসেবে পরিচিতি পেয়েছে এবং আমতা ইউনিয়ন আওয়ামী লীগের সংগঠনের ও সকল ওয়ার্ডের নেতাকর্মীর মন জয় করেছেন। তার মেধা,সততা ও পরিশ্রম দিয়ে উপজেলা আওয়ামী লীগের সকল নেতাদের বিশ্বাস ও আস্থা অর্জন করে আমতা  ইউনিয়ন আওয়ামী লীগের নেতার দায়িত্ব পালন করতেছেন।


ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ মাননীয় সংসদ সদস্য ঢাকা-২০ এর আস্থা অর্জন করেছেন। ইতিমধ্যে সে তার এলাকার সকল শ্রেণির মানুষের আস্থা ভাজন নেতা হিসেবে পরিচিত লাভ করতেছেন।একাধিক স্থানীয় মানুষের সাথে আলাপকালে জানা যায়, মোঃ আরিফ হোসেন হলো সাদা মনের মানুষ ও সৎ চরিত্রের গুনে গুণান্বিত, তরুন উদয়মান নেতা সে একজন ন্যায় বিচারক, সে অন্যায়কে কখনো ন্যায় বলে না, সে অন্যায়কে অন্যায়ই বলে এবং তার কাছে ধনী ও গরীবের কোন ভেদাভেদ নেই, সে সব সময় উচিৎ কথা বলে, তার সাথে শিশু বাচ্চা থেকে শুরু এলাকার ছাত্র, যুবক ও মুরুব্বিদের সকলের যেন আত্মার আত্মীয়। দলমত নির্বিশেষে মোঃ আরিফ হোসেন সকলের কাছে জনপ্রিয়তার শীর্ষে। মোঃ আরিফ হোসেন  ইতিমধ্যে  আমতা ইউনিয়েরন  আপামর জনগণের সাথে এক হৃদতার সম্পর্ক গড়ে তুলেছেন, কারও ভাই, কারও ভাতিজা, কারো সন্তানের মত সে যেন সকল পরিবারের সদস্য হিসেবে নিজেকে গড়ে তুলেছেন, স্থানীয় জনগন তাকে আমতা ইউনিয়ন চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। তাদের দাবি এমন সৎ চরিত্রের লোক জনপ্রতিনিধি হলে আমাদের দুঃখ দূর্দশা লাঘব হবে।

পাশাপাশি আমতা ইউনিয়ন আওয়ামীলীগের একজন ভালো সংগঠক হিসেবে নিজেকে ফুটিয়ে তুলেছেন মোঃ আরিফ হোসেন, বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ নেতাকর্মীর প্রানের দাবি আমতা ইউনিয়ন আওয়ামী লীগ মনোনায়ন প্রত্যাশিত মোঃ আরিফ হোসেন কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এলাকা বাসী, এলাকা বাসী মনে করেন মোঃ আরিফ হোসেন চেয়ারম্যান নির্বাচিত হলে আমতা  ইউনিয়ন অনেক সন্তাসী ও মাদক মুক্ত শক্তিশালী, একটি মডেল ইউনিয়ন হিসেবে পরিচিতি করতে মোঃ আরিফ হোসেন এর ভুমিকা থাকবে অনস্বীকার্য। এ বিষয়ে মোঃ আরিফ হোসেনের  সাথে কথা হলে তিনি যানান,আমতা  ইউনিয়ন প্রত্যেকটি নেতাকর্মী আমার ভাই, সবাইকে সাথে একসাথে চলতে চাই। আমি যদি আমতা  ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হতে পারি বঙ্গবন্ধু আদর্শকে বুকে ধারন, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আজীবন কাজ করে যাবো

Post Bottom Ad

Responsive Ads Here

Pages