আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত - adsangbad.com

সর্বশেষ

Sunday, March 21, 2021

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


আশুলিয়া প্রতিনিধি :  আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং  বঙ্গবন্ধু ও বাংলাদেশের অভ্যুদয় বইয়ের মোড়ক উন্মোচন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে আশুলিয়ার ডিইপিজেডের ওভারব্রিজ সংলগ্ন অত্র রিপোর্টার্স ক্লাবের সামনে সভাপতি  শাহ আলমের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ আল শাহরিয়ার বাবুল খানের সঞ্চালনায়  এ সময় উপস্থিত ছিলেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি ও অতীশ দীপঙ্কর গবেষণা পরিষদের চেয়ারম্যান  মোঃ গোলাম কাদের। 

আরো উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক  মো:অারিফ হোসেন মাদরব , সাভার পৌরসভার  ১ নং ওয়ার্ড কাউন্সিলর রমজান আহমেদ 

এটিএন বাংলার প্রতিবেদক সিনিয়র সাংবাদিক শেখ আবুল বাশার। এ সময় আগত অতিথিদের স্বাগত বক্তব্য শেষে বঙ্গবন্ধু ও বাংলাদেশের অভ্যুদয় বইটির মোড়ক উন্মোচন করা হয়, এবং কেক কেটে অত্র সংগঠনটির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়

 এর আগে শনিবার সকালে ক্লাবের সদস্যদের উপস্থিতিতে এক র‍্যালি অনুষ্ঠিত হয়। ক্লাবের সামনে থেকে শুরু হয়ে আশুলিয়ার বাইপাইল হয়ে আবার একই স্থানে এসে র‍্যালিটি শেষ হয়। পরে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ মোঃ রিপন মিয়া, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রধান, দপ্তর সম্পাদক মোঃ শরিফুল হক, সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহবুবুল আলম মানিক,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু, সমাজ কল্যান সম্পাদক মোঃ সেলিম মিয়া,মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ মন্জিলা আশা চৌধুরী, কার্যনির্বাহী সদস্য মোঃ মনির হোসেন, সুচিত্রা রায়, সাবেক কোষাধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম শফিক, সদস্য আব্দুল মোতালেব, শাহিন আলম সহ অন্যানো সদস্যবৃদ ও এলাকাবাসি উপস্থিত ছিলেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages