ঘর ও গভীর নলকূপ দেওয়ার কথা বলে তিন কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেপ্তার - adsangbad.com

সর্বশেষ

Tuesday, March 16, 2021

ঘর ও গভীর নলকূপ দেওয়ার কথা বলে তিন কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেপ্তার


সাভার প্রতিনিধি : সাভারে ঘর ও গভীর নলকূপ দেওয়ার কথা বলে তিন কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আল আমিন নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার ভোর রাতে সাভারের গেন্ডা এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান চালিয়ে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। তবে তার কয়েকজন সহযোগী পলাতক রয়েছে।

পুলিশ বলছে, সাভার উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারী ঘর ও নলকূপ দেওয়ার কথা বলে বঙ্গবন্ধু পক্ষাঘাত ও পেশাজীবী পরিষদ (বিপিপিপি) সংস্থা খুলে কয়েকজন স্থানীয় মহিলা আওয়ামী লীগ নেত্রীসহ সাধারণ মানুষকে ঘর দেওয়ার কথা বলে প্রতারণার ফাঁদে ফেলে তিন কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে উঠে আল আমিনের বিরুদ্ধে। পরে ভুক্তভোগীরা ঘর না পেয়ে সাভার উপজেলা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিলে প্রতারক আল আমিনের কিরুদ্ধে তদন্তে নামে প্রশাসন। 

ঘটনার সত্যতা পেয়ে মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে তাকে আটক করে পুলিশ। প্রতারক আল আমিনকে আটক করায় সন্তোষ প্রকাশ করেছেন ভুক্তভোগীরা। তবে তার অন্যান্য সহযোগীরা পলাতক রয়েছে। আটক প্রতারকের বিরুদ্ধে সকালে সাভার মডেল থানায় মামলা দায়ের করে দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি এফ এম সায়েদ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages