মোদি সবচেয়ে বড় দাঙ্গাবাজ: মমতা - adsangbad.com

সর্বশেষ

Wednesday, February 24, 2021

মোদি সবচেয়ে বড় দাঙ্গাবাজ: মমতা


বিকাশ সূত্রধর (ভারত প্রতিনিধি) :পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এবং তৃণমূল কংগ্রেসের প্রধান মমতা ব্যানার্জি বলেছেন, ভারতের সবচেয়ে বড় দাঙ্গাবাজ হচ্ছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পশ্চিমবঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে হুগলি জেলায় এক জনসভায় এমন বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

এবারের নির্বাচনে তৃণমূলের প্রধান প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। তাই দল দুটি একে অপরকে তীব্র ভাষায় আক্রমণ করছে। এদিন মোদি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’কে রীতিমতো ধুয়ে দেন মমতা। তিনি বলেন, বাংলা শাসন করবে বাংলা, গুজরাট নয়।

নিজের ভাতিজা তৃণমূল নেতা এবং এমপি অভিষেক ব্যানার্জিকে ‘তোলাবাজ’ বলে মন্তব্য করে ছিলেন বিজেপি নেতারা। এর জবাবেই বিজেপি নেতাদের এমন কঠোর ভাষায় আক্রমণ করেছেন মমতা। তিনি গেরুয়া পার্টির নেতাদের ‘দাঙ্গাবাজ’ বলে মন্তব্য করেন।

নির্বাচনে তার দল জয়ী হবেন বলে আত্মবিশ্বাস প্রকাশ করেছেন মমতা। তৃণমূলের সুপ্রিমো বলেছেন, মোদি বাংলার শাসন করতে পারবেন না। গুন্ডারা বাংলার শাসন করতে পারবে না। এই নির্বাচনী সভায় ক্রিকেটার মনোজ তিওয়ারি তৃণমূলে যোগ দেন।

এসময় তিনি বলেন, বাংলার মুখ্যমন্ত্রী সবাইকে এক করার চেষ্টার করছেন। তিওয়ারি বলেন, বিজেপি বিভাজনের নীতি নিয়েছে এবং মমতা ব্যানার্জি মানুষকে একত্রিত করার চেষ্টার করছেন। যখন আমি ক্রিকেট খেলি তখন দেশের জন্য খেলি, ধর্মের ভিত্তিতে খেলি না।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages