আশুলিয়ায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের উদ্যােগে শীতার্ত মানুৃষের মাঝে শীতবস্ত্র বিতরণ - adsangbad.com

সর্বশেষ

Monday, February 8, 2021

আশুলিয়ায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের উদ্যােগে শীতার্ত মানুৃষের মাঝে শীতবস্ত্র বিতরণ


আশুলিয়া প্রতিনিধি  : মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই শ্লোগান কে সামনে রেখে lllশীতার্ত জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করে ঢাকা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ১।
সোমবার ৮ ফেব্রুয়ারী সকাল ১১.৩০ মিনিট থেকে আশুলিয়ার শ্রীপুরে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ লাইনে অসহায় গরীব জনগোষ্ঠী ও ছোট শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ডিআইজি মাহবুরব রহমান ( বিপিএম,পিপিএম)।
ঢাকা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ -১ এর পুলিশ সুপার সানা শামীনুর রহমান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ডিআইজি মাহবুবর রহমান ( বিপিএম,পিপিএম)।
এসময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ পুলিশ অতীতের ন্যায় সকল প্রাকৃতিক দুর্যোগসহ যে কোন দুঃসময়ে মানুষের পাশে এসে দাড়িয়েছে। শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ একটি মহৎ ও মানবিক কাজ। বাংলাদেশ পুলিশ মানবিক পুলিশ হিসাবে কাজ করে যাচ্ছে। আজ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ – ১ ঢাকা জেলার আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা তার একটি উদাহরণ। সমাজের ধনী ব্যক্তিরা উদার হস্তে এসব দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ালে সমাজ আরো এগিয়ে যাবে বলে তিনি মনে করেন। এসময় তিনি সমাজের বিভিন্ন স্তরের নেতা ও ধনী ব্যক্তিদের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য মোন্তাজুর রহমান মন্তাজ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর বিভিন্ন কর্মকর্তাসহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages