সাভারে নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার - ৪ - adsangbad.com

সর্বশেষ

Friday, January 8, 2021

সাভারে নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার - ৪


সাভার প্রতিনিধি : সাভারে বাড়ির মালিকের সহায়তায় নারী শ্রমিককে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এ ঘটনায় অজ্ঞাত পরিচয়ের আরও দুই ধর্ষক পলাতক রয়েছেন।
শুক্রবার (৮ জানুয়ারি) সকালে পৌর এলাকার আনন্দপুর মহল্লার রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী।
গ্রেফতারকৃতরা হলেন, পৌরসভার আনন্দপুর মহল্লার বি-২২ নম্বর বাড়ির মালিক মৃত আব্দুল আলিমের ছেলে মো. রুবেল আহম্মেদ (৪০), তার বাড়ির কেয়ারটেকার মো. ফিরোজ তালুকদার (৩৬), প্রতিবেশী ফ্লাটের ভাড়াটিয়া মো. সুমন হোসেন (২৪) ও তার স্ত্রী নিলুফা আক্তার (২১)।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শ্রমিক গত পাঁচ মাস ধরে মো. রুবেল আহম্মেদের মালিকানাধীন ফ্লাটে বসবাস করছেন। সেই সুবাদে বাড়ির মালিকের পরিচিত অজ্ঞাত দুই ব্যক্তি তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। বৃহস্পতিবার (৮ জানুয়ারি) দুপুরে অজ্ঞাত ওই দুই ব্যক্তি বাড়ির মালিক রুবেল আহম্মেদ ও কেয়ারটেকার ফিরোজ তালুকদারে সহায়তায় বাড়িতে প্রবেশ করে আবারও কুপ্রস্তাব দেয়। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় ওই নারীর নিজ ভাড়া কক্ষে ঢুকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে হত্যারও হুমকি দেন তারা।
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সকালে গণধর্ষণে সহায়তার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া অজ্ঞাত দুই ধর্ষণকারী গ্রেফতারে অভিযান চলছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages