সাভারে বাসের চাপায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু - adsangbad.com

সর্বশেষ

Friday, January 8, 2021

সাভারে বাসের চাপায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু


 

মাসুদ রানা : সাভারে বাসের চাপায় এক কলেজ ছাত্র মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে উপজেলার গেন্ডা বাসষ্ট্যান্ড এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রের নাম মোঃ কাউছার বিন হাসান (২৩)। সে আশুলিয়ার ভাদাইল এলাকার সুরুজ মিয়ার ছেলে এবং স্থানীয় ডিইপিজেডের বেপজা স্কুল এন্ড কলেজের ছাত্র ছিলো। সে ২০২০ সনে এইচ এস সি পরিক্ষায় সরকার ঘোষিত অটো পাস করে। তিন ভাই বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়। 

নিহতের পরিবার সূত্রে জানাযায়, 

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে কাউছার বিন হাসান নিজ মোটরসাইকেল (ঢাকা মেট্রো-ল-৩৮-৫৪১৫) চালিয়ে রাজধানীর মিরপুরের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে সে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা এলাকায় পৌছলে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি (ঢাকা মেট্রো-ব-১৩-১৬০২) বাস তাকে চাপা দেয়।


এসময় দুর্ঘটনাস্থলেই মারা যায় কাউছার। পরে স্থানীয়রা ধাওয়া করে গাড়িটি আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এবং ঘাতক বাসটিকে তাদের হেফাজতে নেয়।

এ ব্যপারে সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বাহারুল জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages