এসএসসি ব্যাচ ১৯৮৬ইং এর ১ম বর্ষপূর্তি উদযাপিত - adsangbad.com

সর্বশেষ

Friday, January 22, 2021

এসএসসি ব্যাচ ১৯৮৬ইং এর ১ম বর্ষপূর্তি উদযাপিত

মাসুদ রানা :  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের গ্রুপ পেইজের মাধ্যামে এসএসসি ব্যাচ ১৯৮৬ইং এর ১ম বর্ষপূর্তি উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজনের মধ্যে দিয়ে শেষ হয়েছে।

শুক্রবার(২২শে জানুয়ারী) মিরপুরের বোটানিক্যাল গার্ডেন সংলগ্ন দিয়াবাড়ীতে প্রিয়াঙ্গন রির্সোটে এসএসসি ব্যাচ ১৯৮৬ইং ফেসবুক গ্রুপ পেইজের এডমিন ও অনুষ্ঠানের আয়োজক আশরাফুল হক সোহেলের আয়োজনে উপস্থিত ছিলেন, উক্ত সংগঠনের পৃষ্টপোষক ও প্রধান অতিথি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন  মোল্লাহ। 

এসময় সারাদেশ দেশ থেকে প্রায় দু"হাজার এসএসসি ১৯৮৬ ব্যাচের ছাত্রছাত্রীদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উল্লেখ্য ইভেন্টের মধ্যে ছিল এসএসসি ১৯৮৬ সালে অংশ নেয়া কাপল জুটিদের পরিচিতি সভা, কবিতা আবৃতি, কৌতুক পরিবেশন ও সাংস্কৃতিক পরিবেশনা।  

এ সময় আর্গনাজাররা তাদের আগামীদিনের বিভিন্ন পরিকল্পনার বিষয়ে সদস্যদের মাঝে বিস্তারিত তুলে ধরেন। জানাযায়, মানবিকতা ও নিজেদের মধ্যে যোগাযোগ স্থাপনের লক্ষে গত বছর এই দিনে ফেসবুকের গ্রুপ পেইজ "এসএসসি ব্যাচ ১৯৮৬ইং" গঠন করা হয়। 

অনুষ্ঠানের এক পর্যায়ে প্রধান অতিথি ঢাকা ১৬এর সাংসদ আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও তার পত্নী মিসেস ফরিদা মোল্লাহ সহ এসএসসি ১৯৮৬ব্যাচের অংশ গ্রহণকারীদের সাথে নিয়ে ১ম বর্ষ পূর্তি উপলক্ষে কেক কাটেন। এ সময় অনুষ্ঠানে বহিঃবিশ্বে বসবাসরত বাংলাদেশী এসএসসি ব্যাচ ১৯৮৬ইং এর শিক্ষার্থীরা জুম এর মাধ্যামে অনুষ্ঠান মঞ্চে স্থাপিত ডিসপ্লের মাধ্যমে উপস্থিত সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 পরে দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী হায়দার হোসেন, পথিক নবী সহ ও এসএসসি ১৯৮৬ইং ব্যাচের শিক্ষার্থীদের অংশ গ্রহনের মধ্যে দিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages