সাভারে মেয়র গণির পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ - adsangbad.com

সর্বশেষ

Monday, January 11, 2021

সাভারে মেয়র গণির পক্ষে ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ

 
সাভার প্রতিনিধি : সাভারে আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র গণির পক্ষে নৌকা মার্কার জন্য ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে আ.লীগ নেতৃবৃন্দ।  সোমবার বিকেল ৪টার দিকে সাভারের উলাইল বাসস্ট্যান্ড থেকে কর্ণপাড়া, কাতলাপুর মক্তির মোড় সাভার থানাস্ট্যান্ড প্রদক্ষিণ করে ঢাকা আরিচা মহাসড়কের  পাকিজার সামনে এসে শেষ হয়। 


এ সময় উপস্থিত ছিলেন, সাভারের কাউন্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল আলম খাঁন, আমিন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক আ.লীগনেতা রাকিব অাহমেদ, ঢাকা জেলা আ.লীগের সদস্য আলহাজ্ব তোফাজ্জল হোসেন দয়াল, আ.লীগনেতা কাইয়ূম খান ঝন্টু,যুবলীগ নেতা কিয়াম উদ্দিন,শামীম মোল্লা মেম্বার, মির্জা ফজল মেম্বার,মোঃ মাসুম মেম্বার,আলফাজুদ্দিন মেম্বার ও মোঃ শমসের আলী সহ প্রায় ১থেকে দেড় হাজার আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 


তারা গণ সংযোগ ও লিফলেট বিতরণে অংশ গ্রহণ করে। এ সময় নেতৃবৃন্দ সাভারের পৌরসভা নির্বাচনে আ.লীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আব্দুল গণির পক্ষে পাড়া মহল্লায় চায়ের দোকানে, বাজার হাটে উপস্থিত এলাকাবাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

এবং উপস্থিত ভোটারদের নৌকার পক্ষে দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে কাজ করার জন্য আহবাণ জানান। 

 


তারা ভোটারদের কাছে বিগত দিনে মেয়র আলহাজ্ব আব্দুল গণির বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে নৌকায় ভোট দিতে ভোটারদের উদ্বুদ্ধ করেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages