শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে একাত্তর টিভির রিপোর্টার হোসাইন সোহেল সাময়িক বরখাস্ত - adsangbad.com

সর্বশেষ

Friday, December 25, 2020

শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে একাত্তর টিভির রিপোর্টার হোসাইন সোহেল সাময়িক বরখাস্ত

অনলাইন ডেস্ক  : একাত্তর টিভির সিনিয়র রিপোর্টার হোসাইন সোহেলের বিরুদ্ধ সহকর্মী সাংবাদিকের আট বছরের শিশু পুত্রকে ধর্ষণচেষ্টা এবং নিপীড়নের অভিযোগে সাংবাদিক হোসাইন সোহেলকে সাময়িক বরখাস্ত করেছে একাত্তর টিভি। ভিকটিমের বাবার করা লিখিত অভিযোগে বলা হয়েছে, হোসাইন সোহেল ওই সাংবাদিকের বাসায় এক পার্টিতে অংশ নিয়েছিলো। 

আড্ডার এক পর্যায় রাত চারটায় ওই সাংবাদিকের আট বছরের শিশু সন্তানকে একা পেয়ে স্পর্শকাতর স্থানে হাত দিতে থাকে। ওই শিশুর  প্যান্টও খুলে ফেলে সোহেল। এসময় ওই শিশু চিৎকার করে বলে, আপনি আমার প্যান্ট টানছেন কেনো, You gay,psycho,sick. 

এসময় ওই শিশুর বাবা ঘরে ঢুকে দেখে সোহেলের ও প্যান্ট শার্ট খোলা।  ওই শিশুর সাংবাদিক বাবা যিনি নিজেও একাত্তর টিভিতে কর্মরত,তিনি বিচার চেয়ে টিভি কর্তৃপক্ষের কাছে অভিযোগ পত্র দিয়েছেন। ঘটনার সময় সোহেল মদ্যপ ছিলেন বলেও জানা গেছে।

সাংবাদিক সোহেলের যৌন নিপীড়নের ঘটনা এবারই প্রথম নয়। ওয়াইলড লাইফ ও ইনভাইরোমেন্ট নিয়ে সাংবাদিকতা করা সোহেল  জঙ্গল বাড়ি ট্যুর এন্ড ট্রাভেলস নামে একটা ভ্রমণগ্রুপ পরিচালনা করতো। সেই গ্রুপের  উঠতি বয়সি নারী সদস্যের কুপ্রস্তাব ও অ্যাবিউজের অভিযোগ ছিল সোহেলের বিরুদ্ধে। তবে তখন সেসব অভিযোগের ব্যাপারে কোন ব্যবস্থা নেয়নি একাত্তর টিভি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages