ধামরাইয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সেই কাজী গ্রেপ্তার - adsangbad.com

সর্বশেষ

Thursday, December 3, 2020

ধামরাইয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সেই কাজী গ্রেপ্তার



ধামরাই প্রতিনিধি  : ধামরাইয়ে পোশাক শ্রমিক ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ধর্ষণের অভিযোগে ইউসুফ আলী নামে এক কাজীকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (০৩ ডিসেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিতি করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক সাইদুজ্জামান। এর আগে দুপুরে অভিযুক্ত ইউসুফ আলীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কাজী ইউসুফ আলী ধামরাই পৌর এলাকার দক্ষিণ পাড়ার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে বিয়ে পড়ানোর কাজী হিসেবে দায়িত্ব পালন করতেন।

ভুক্তভোগীর বরাত দিয়ে পুলিশ জানায়, পোশাক শ্রমিক ওই ভুক্তভোগী নারীর সাথে প্রায় ১ বছর আগে স্বামীর বিবাহ বিচ্ছেদ হয়। পরে প্রায় ৮ থেকে ৯ মাস আগে ওই নারী ১ লাখ টাকা দেনমোহর ধার্য করে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ে সম্পন্ন হওয়ার পর কাজী কাবিননামায় মোহরানা বৃদ্ধি করার প্রলোভন দেখায়। পরে গত ৯ নভেম্বর সন্ধ্যায় ভুক্তভোগীকে কাবিননামায় মোহরানা ১ লাখ থেকে ৩ লাখ টাকা বাড়িয়ে দেওয়ার কথা বলে কাজীর বাসায় ডেকে নেয়। পরে অনৈতিক প্রস্তাব দিলে রাজী না হওয়ায় জোরপূর্বক ধর্ষণ করে। পরে ভুক্তভোগী ওই নারী থানায় অভিযোগ দায়ের করলে আজ বৃহস্পতিবার দুপুরে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

 এ ব্যাপারে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) সাইদুজ্জামান বলেন, অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে থানা হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা এজহারভুক্ত হয়েছে, মামলার নাম্বার- ৫। শুক্রবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages