আশুলিয়ায় যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূকে ব্লেড দিয়ে কেটে হত্যার চেষ্টা - adsangbad.com

সর্বশেষ

Sunday, December 20, 2020

আশুলিয়ায় যৌতুকের টাকা না পেয়ে গৃহবধূকে ব্লেড দিয়ে কেটে হত্যার চেষ্টা



আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় মারুফা আক্তার নামের এক গৃহবধূকে ধারালো ব্লেড দিয়ে সারা শরীর কেটে দিয়ে হত্যার চেষ্টা করেছেন স্বামী। ওই গৃহবধূকে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, ছয় বছর আগে সাভারের কান্দি ভাকুর্তার গোলাম মোস্তফার মেয়ে মারুফা আক্তারের সাথে আশুলিয়ার কুটুরিয়ার ধলপুর এলাকার আব্দুর রহমান আজাদের ছেলে শেখ সাদী আজাদের বিয়ে হয়। বিয়ের পর ওই গৃহবধূর কাছে তাঁর বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করেন স্বামী শেখ সাদী আজাদ।

পরে ওই গহবধূ বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে শনিবার তাঁকে ধরে সারা শরীরে ধারালো ব্লেড দিয়ে কেটে হত্যার চেষ্টা করেন তাঁর স্বামী। এক পর্যায়ে ওই গৃহবধূ অজ্ঞান হয়ে পড়লে ঘরে তালা ঝুলিয়ে পালিয়ে যান তাঁর স্বামী।

পরে স্থানীয়রা ওই গৃহবধূর গোঙ্গানী শুনে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, ওই গৃহবধূর হাত-পাসহ বিভিন্ন স্থানে ব্লেড দিয়ে নির্মমভাবে কেটে দেওয়ায় তাঁর অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় এলাকাবাসী ওই গৃহবধূর স্বামীর কঠোর শাস্তি দাবি করেন।

আশুলিয়া থানা পুলিশ বলছে, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages