আশুলিয়ায় আইপিএল নিয়ে অনলাইন ক্রিকেট জুয়া, ৯ জুয়াড়ি গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Monday, November 9, 2020

আশুলিয়ায় আইপিএল নিয়ে অনলাইন ক্রিকেট জুয়া, ৯ জুয়াড়ি গ্রেফতার

 

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়া বাইপাইলে আইপিএলভিত্তিক অনলাইন ক্রিকেট জুয়ার আসর থেকে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, অবৈধভাবে আশুলিয়া পশ্চিম বাইপাইল এলাকায় কিছু অসাধু লোক আইপিএলভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুবসমাজকে নষ্ট করছে।


এমন সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে র‍্যাব-৪ এর একটি দল ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে একটি টিভি মনিটর, জুয়া খেলায় ব্যবহৃত প্লেয়িং কার্ড, টালিখাতা, ৯টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯ হাজার ২০০ টাকাসহ ৯ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতাররা হলেন- মো. হেলাল (৩৯), হাফিজুর রহমান (৩৫), রুবেল মিয়া (২০), মো. হিরা (২৮), আবুল কালাম আজাদ (৩৫), মো. পারভেজ (২৮), মো. বাহারুল (৩০), রনি মিয়া (৩২) ও মো. আজিজ ওরফে সবুজ (২৬)।


গ্রেফতাররা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। তারা আইপিএল শুরু হওয়ার পর থেকেই আইপিএলভিত্তিক অনলাইন জুয়া খেলে আসছিল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages