আশুলিয়ায় বিমান পোলট্রির মহাব্যবস্থাপকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা - adsangbad.com

সর্বশেষ

Monday, November 2, 2020

আশুলিয়ায় বিমান পোলট্রির মহাব্যবস্থাপকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

 

মহাব্যবস্থাপক  (ডি জি এম) মোহাম্মাদ আলী

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার শ্রীপুরে  বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের নিজস্ব পোল্ট্রি কমপ্লেক্সের মহাব্যবস্থাপক  (ডি জি এম) মোহাম্মাদ আলী(৫৫)-র বিরুদ্ধে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ব্যপারে আশুলিয়া থানায়  যৌন হয়রানির অভিযোগ মামলা দায়ের করছেন ভুক্তভোগী মেরিনা নামের (৪০) নামে এক নারী।

ভূক্তভোগী মেরিনা জাানান, ডিজিএম মোহাম্মাদ আলী স্যারের এখানে আমার স্বামী সিকিউরিটি গার্ড হিসেব চাকুরী করে আসছি কিন্তু হঠাৎ তার স্ত্রী অসুস্থ হওয়ায়,তিনি আমার স্বামীকে তার বাসায় গিয়ে কাজ করার জন্য আমার স্বামীকে অনুরোধ করে।

 তার কথামত ১ সপ্তাহের জন্য আমাকে তার  রাজধানীর আজিমপুরের বাসায় পাঠায় আমার স্বামী । আমি তার বাসায় গিয়ে কাজ করা কালীন কয়েকদিন পর তিনি আমাকে নানা কুপ্রস্তাব দিত।

আমি তার কথায় রাজি না হওয়ায়,সে আমার স্বামীকে অফিস হতে চাকুরী চ্যুত করার হুমকী দেয়।এক সপ্তাহ পরে আমি তার বাসা থেকে চলে আসতে চাহিলে তিনি আমাকে আমার বাসায় আসতে বাধা দেয়।

আমার স্বামীকে ও বিভিন্ন ভয়ভীতি দেখায়। তিনি তার বাসায় কাজ না করলে আমাকে সহ আমার স্বামীকে বিভিন্ন ভাবে ক্ষতি করার হুমকী দেয়।

এই ভাবে তার হুমকীর ফলে আমি বিগত ২ মাস যাবৎ তার বাসায় কাজ করতে বাধ্য হই। তার বাসায় কাজ করা কালিন তিনি আমাকে বেশ কযেকবার জোর পূর্বক ধর্ষণ করে। আমি তার বাসা থেকে কৌসলে পালিয়ে আসি।

এ প্রসঙ্গে মুঠোফোনে  বিমান পোল্ট্রি কমপ্লেক্সের মহাব্যবস্থাপক (ডি জি এম) মোহাম্মাদ আলীর কাছে ঘটনার সত্যতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এগুলো সব মিথ্যা এবং বানোয়াট, আমাকে হেনেস্তা করার জন্য একটি চক্র কাজ করতেছে।

সেই চক্রের সাথে কে বা কাঁহারা জড়িত কোন পুর্ব শত্রুতার জের ধরে এসব করছে কিনা জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

গতকাল সোমবার ২রা নভেম্বর বিমান এয়ারলাইন্সের নিজস্ব পোল্ট্রি কমপ্লেক্সের প্রধান ফটকের সামনে মহাব্যবস্থাপক মোহাম্মাদ আলীর অপসারণ ও ধর্ষণের বিচারের দাবীতে অত্র প্রতিষ্ঠানে নিয়োজিত শতাধিক কর্মচারীরা বিক্ষোভ করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, জনরোষের ভয়ে ওই কর্মকর্তা কদিন ধরে অফিসে অনুপস্থিত রয়েছেন। পুলিশ মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলেও জানান তিনি।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages