মানিকগঞ্জের সিংগাইরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যাচেষ্টা - adsangbad.com

সর্বশেষ

Sunday, November 29, 2020

মানিকগঞ্জের সিংগাইরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যাচেষ্টা

মিজানুর রহমান, মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিংগাইরে এক সন্তানের জননী ও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ এলিনাকে (৩০) গলা কেটে হত্যার চেষ্টা করেছে স্বামী মো. রাজিব হোসেন (৪০)। তাকে আটক করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যার দিকে সিংগাইর পৌর এলাকার কাশিমনগর গ্রামে মৃত আবদুল মালেকের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

রাজিব হোসেন সিংগাইর পৌর এলাকার গোলড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে এবং গৃহবধূ এলিনা একই এলাকার ইলিয়াস হোসেনের মেয়ে।

প্রতিবেশী সূত্রে জানা যায়, রাজিব হোসেন তার স্ত্রী সন্তান নিয়ে উপজেলার সিংগাইর পৌর এলাকার কাশিমনগর গ্রামের মৃত আবদুল মালেকের বাড়ির দুইচালা ঘরের একটি রুম ভাড়া নিয়ে দেড় বছর যাবত বসবাস করে আসছিল। স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছিন্ন ঘটনা নিয়ে ঝগড়া হলে শনিবার সন্ধ্যায় স্বামী ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে গলায় ও মুখে বেশ কিছু আঘাত করে পালানোর সময় প্রতিবেশীরা এগিয়ে এসে রাজিবকে ঘরের মধ্যে আটকে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে।

স্থানীয়রা গৃহবধূ এলিনাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। বর্তমানে তিনি সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন।

এ ব্যাপারে পুলিশের এসআই হাসানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রাজিবকে আটক করে রোববার মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages