হত্যার হুমকি দিয়ে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই আটক - adsangbad.com

সর্বশেষ

Sunday, November 29, 2020

হত্যার হুমকি দিয়ে শ্যালিকাকে ধর্ষণ, দুলাভাই আটক


গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরীর বাসন এলাকায় চাকরির প্রলোভন দেখিয়ে শ্যালিকাকে গ্রাম থেকে নিয়ে এসে হত্যার হুমকি দিয়ে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। শনিবার রাত সাড়ে ১০টার দিকে বাসন থানার কড্ডা খোয়ারপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আলী আকবর (৩৫) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার মুখ্যপুর এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে। সে মেট্রোপলিটন বাসন থানার কড্ডা খোয়ারপাড়া এলাকায় বাসা ভাড়া থেকে গার্মেন্টে চাকরি করে।

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান, গত তিন মাস আগে ভিকটিমকে (৩০) গার্মেন্টে চাকরি দেয়ার কথা বলে গ্রামের বাড়ি থেকে গাজীপুরে নিয়ে আসে তার দুলাভাই আলী আকবর। প্রথমে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। এরপর ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দেয় কিন্তু তাতে ভিকটিম রাজি না হওয়ায় তার প্রাণনাশের হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছে। একপর্যায়ে ভিকটিম নিরুপায় হয়ে র‌্যাব-১ গাজীপুর ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দিয়ে আইনগত সাহায্য কামনা করেন। ওই অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক আলী আকবরকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারের পর আলী আকবর ঘটনার কথা স্বীকার করেছে। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানায় একটি মামলা দায়ের করেছেন।


Post Bottom Ad

Responsive Ads Here

Pages