বঙ্গবন্ধুর প্রতি আশুলিয়া থানা আ.লীগ আহবায়ক কমিটির শ্রদ্ধা, মোনাজাত - adsangbad.com

সর্বশেষ

Sunday, November 29, 2020

বঙ্গবন্ধুর প্রতি আশুলিয়া থানা আ.লীগ আহবায়ক কমিটির শ্রদ্ধা, মোনাজাত


সাভার প্রতিনিধি :  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নব গঠিত আশুলিয়া থানা আহবায়ক সদস্যবৃন্দসহ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ।

রবিবার(২৯নভেম্বর) দুপুরে টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আশুলিয়া থানা আহবায়ক সদস্যবৃন্দসহ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। পরে তারা পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।
দোয়া ও মোনাজাতের জন্য এগিয়ে আসেন, বঙ্গবন্ধু কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম নওয়াব আলী।
সে সময় প্রতিমন্ত্রী মোনাজাত পরিচালনায় নিজের আগ্ৰহের কথা জানালে সম্মতি দেন পেশ ইমাম নওয়াব আলী।


এর আগে যথারীতি রবিবার সকালে জাতীয় স্মৃতিসৌধের সামনে প্রতিমন্ত্রীর উপস্থিতিতে নবগঠিত আশুলিয়া আ.লীগের আহবায়ক কমিটির সদস্যরা দুটি বাসযোগে গোপালগঞ্জের উদ্দেশে রওনা হয়।
পরে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং তার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে মোনাজাত পরিচালনা করেন।
প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান জানান, যতবার তিনি বঙ্গবন্ধুর সমাধিস্থলে এসেছেন, ততবার নিজেই মোনাজাত পরিচালনা করেছেন। নিজে থেকে প্রিয় মানুষদের জন্য দোয়া করেও এক ধরনের প্রশান্তি বলেও জানান তিনি।
তিনি আরো জনান, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশের জন্ম হতো না তেমনি শেখ হাসিনা না থাকলে বাংলাদেশ পদ্মা সেতু পেতো না।
এসময় প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমানের সাথে উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা কমিটির আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, সাভার পৌরসভার কাউন্সিলর সেলিম আহমেদ, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন মাদবর, সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা, আশুলিয়া ইউপি আ.লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আমজাদ সরকার, ধামসোনা ইউপি আ.লীগের সভাপতি আব্দুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি,ধামসোনা ইউপির সাবেক সদস্য আব্দুল হালিম, দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু , ওমর ফারুক, ইয়ারপুর ইউপি আ.লীগে সাধারণ সম্পাদক মুজিবর রহমান শাহেদ,কামরুল হাসান শাহিন, ওমর ফারুকমোশারফ হোসেন মুছা, লুৎফর রহমান জয়,পাথালিয়া ইউপির ৩নং ওয়ার্ড সদস্য সফিউল আলম সোহাগ, সানাউল্লাহ সানা সহ আওয়ামী লীগের অন্যানো নেতৃবৃন্দ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages