গাজীপুরে চলন্ত বাসে নারী হকারকে ধর্ষণ, তাকওয়া পরিবহনের চালক গ্রেপ্তার - adsangbad.com

সর্বশেষ

Sunday, November 8, 2020

গাজীপুরে চলন্ত বাসে নারী হকারকে ধর্ষণ, তাকওয়া পরিবহনের চালক গ্রেপ্তার


গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে চলন্ত বাসে নারী হকারকে ধর্ষণের অভিযোগে তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া বাসটি জব্দ করে জয়দেবপুর থানায় নেওয়া হয়েছে। জয়দেবপুরের ভাওয়াল মির্জাপুর এলাকায় গতকাল শনিবার এ ঘটনা ঘটে।

এরপর আজ রোববার সকালে ওই নারী সাদ্দাম ও শরীফ হোসেন (২০) নামের দুজনকে আসামি করে মামলা করেন। সাদ্দাম গ্রেপ্তার হলেও শরীফ হোসেন পলাতক রয়েছেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, বিভিন্ন পরিবহনে চকলেট বিক্রি করে জীবিকা নির্বাহ করেন ওই নারী। প্রতিদিনের মতো গতকাল শনিবার দিনভর কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় বিভিন্ন পরিবহনে চকলেট বিক্রি করেন তিনি। রাত ৯টার দিকে চকলেট বিক্রির সময় ওই নারীকে তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেন ও শরীফ হোসেন বাসে করে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকায় নিয়ে যান। সেখান থেকে খালি বাস নিয়ে ফেরার পথে ওই নারীকে কুপ্রস্তাব দেন তাঁরা।

এ সময় গাড়ি না থামিয়ে জেলার বিভিন্ন রুটে ওই নারীকে নিয়ে ঘুরতে থাকেন তাঁরা। একপর্যায়ে চলন্ত বাসের মধ্যেই ওই নারীকে ধর্ষণ করা হয়। পরে বাসটি জয়দেবপুরের মেম্বারবাড়ি এলাকায় পৌঁছালে টহলরত পুলিশের সন্দেহ হয় এবং তারা বাসটিকে থামতে বলে।


এ সময় শরীফ হোসেন বাস থামিয়ে দৌড়ে পালিয়ে যান। তবে চালক সাদ্দাম হোসেনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ ছাড়া তাকওয়া পরিবহনের ওই বাসটি জব্দ করা হয়।


জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, তাকওয়া পরিবহনের ওই বাসের গতিবিধি সন্দেহ হলে টহলরত পুলিশ বাসটি আটক করে। মামলার অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages