সাভারের গার্মেন্টস কর্মীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগে আটক-২ - adsangbad.com

সর্বশেষ

Tuesday, November 17, 2020

সাভারের গার্মেন্টস কর্মীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগে আটক-২


সাভার প্রতিনিধি : সাভারের হেমায়েতপুরে নতুন পাড়া এলাকায় এক গার্মেন্টস কর্মীকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগে দুই জনকে আটক করেছে সাভার থানা পুলিশ। 

গলায় ফাঁস দেয়া অবস্থায়  নিহত মাজাহারুল ( ২৭ ) লাশ উদ্ধার করে। তার দেশের বাড়ি ঠাকুরগাঁও । নিহত ওই গার্মেন্টস শ্রমিক নতুনপাড়া এলাকার আলেয়া এ্যাপারেলন্স লিমিটেডে কর্মরত ছিলো বলে জানায়ায় ।
আটককৃতরা হলো মোহাম্মদ সলিম (৫৫) ও তাহার স্ত্রী নবিতা খাতুন (৪৫) পলাশবাড়ী, সমীরনগর, ঠাকুরগাঁও । আটককৃত সলিম ও তাহার স্ত্রী নবিতা খাতুন সাভারের হেমায়েতপুর ,নতুনপাড়া এলাকায় ওহাব মিয়ার বাড়ির ভাড়া টিয়া । গার্মেন্টস কর্মীদের কাছে মাসিক ভাত খাওনোর ব্যবসা করতো বলে জানা যায়।
এ বিষয়ে জানতে চাইলে আসামি সলিম বলেন ৪ মাস আগে আমি মাজারুলের ছোট বোন মৌসুমি কে মাসিক হিসেবে খাবার খাওতাম, কিন্তু তাহার ছোট বোন আমার খাবারের মোট ১৪০০০ টাকা না দিয়ে চলে যায়, পরবর্তীতে আমরা এক মাধ্যম দিয়ে জানতে পারি মাজাহারুল নামে তার একটি বড় ভাই আছে, আমরা তাঁর কাছে যাই এবং টাকা দাবী করি, মাজারুল আমাদের থেকে বেশ কিছুদিন সময় নিলেও টাকা পরিশোধ করতে পারেনি, আজ তারিখ ছিল টাকা দেয়ার তাই তাকে আলেয়া অ্যাপারেলস লিমিটেড এর সামনে থেকে ডেকে নিয়ে আসছি এবং টাকা চাইলে মাজাহারুল বলে, আজ টাকা দিবো ।
তারপর তাকে আমরা একটি রুমে রেখেছিলাম, কিছুক্ষণ পর ডাকাডাকি করে দরজা খুলতে না পাড়ায়, পুলিশকে খবর দেই , পুলিশ এসে গেটের এক পাশে কেটে দরজা খুলে দেখে মাজহারুল গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। সাভার থানা পুলিশ এস,আই সুজন বিশ্বাস ঘটনা স্থলে এসে নিহেতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এবিষয়ে সাভার মডেল থানার এস আই উপ-পরিদর্শক সুজন বিশ্বাস বলেন,এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages