জঙ্গিবাদ মৌলবাদ ও সম্প্রদায়িকতার বিরুদ্ধে আশুলিয়া থানা যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও গণ মিছিল - adsangbad.com

সর্বশেষ

Monday, November 30, 2020

জঙ্গিবাদ মৌলবাদ ও সম্প্রদায়িকতার বিরুদ্ধে আশুলিয়া থানা যুবলীগের বিক্ষোভ সমাবেশ ও গণ মিছিল

 


ইব্রাহিম খলিলুল্লাহ (আশুলিয়া) :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতার প্রতিবাদে জঙ্গিবাদ মৌলবাদ ও সম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও গণ মিছিল করেছে আশুলিয়া থানা যুবলীগ।

সোমবার (৩০শে নভেম্বর) দুপুরে আশুলিয়ার বাইপাইল মোড়ের ট্রাফিক বক্সের সাথে মার্কেটের সামনে থেকে শত শত নেতাকর্মীদের সাথে নিয়ে গণ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে যুবলীগ নেতৃবৃন্দ । 

এ সময় নবীনগর চন্দ্রা  মহাসড়কের বাইপাইল থেকে আশুলিয়া থানা প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে গণ মিছিলটি শেষ হয় । পরে নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ করে। আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ন-আহবায়ক মইনুল ইসলাম ভূঁইয়ার নেতৃত্বে গণ-মিছিল ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান (জিএস মিজান)।

এ সময় আরো উপস্থিত ছিলেন,ধামসোনার যুবলীগের সভাপতি শামিম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইসমাইল হোসন বকুল ভূঁইয়া, সাধাঃ সম্পাদক সানোয়ার হোসেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন সরকার, সাধাঃ সম্পাদক সোহেল মোল্লা, আশুলিয়া থানা যুবলীগের সভাপতি আনোয়ার মন্ডল, সহ-সভাপতি হাজী মোঃ মোশারফ হোসেন, শিমুলিয়া যুবলীগের আহবায়ক আমির হোসেন জয়, যুগ্ন-আহবায়ক হারুন প্রমানিক, ফারুক মন্ডল, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন মন্ডল পন্ডিত ও সাধারন সম্পাদক মোঃ তৌহিদ সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের অন্যানো নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে আশুলিয়া থানা যুবলীগের উদ্যােগে  মানবিক দিক বিবেচনা করে একজন শারিরিক প্রতিবন্ধী প্যারামেডিক চিকিৎসক কে স্বাবলম্বী হবার লক্ষে দোকান দেয়ার জন্য নগদ অর্থ  প্রদান করা হয়েছিল। 

সোমবার বিকেলে শিমুলিয়া ইউনিয়নের গোহাইলবাড়ি বাজারে সেই দোকানটির উদ্বোধন করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার। এ সময় যুবলীগের অন্যানো নেতৃবৃন্দের উপস্থিতি ছিলেন ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages