সাভারে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - adsangbad.com

সর্বশেষ

Thursday, November 12, 2020

সাভারে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 


সাভার প্রতিনিধি : সাভারে দক্ষিণ এশিয়া সর্ববৃহৎ যুবসংগঠণ বাাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) সকাল সাড়ে এগারটায়   সাভারে ঢাকা জেলা যুবলীগের উদ্যােগে যুবলীগের ৪৮ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু চত্বরে পতাকা উত্তোলন ও পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

 এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান( জি এস মিজান)সহ সাভার থানা ও পৌর যুবলীগ নেতৃবৃন্দ।

পরে সন্ধায় সাভার থানা  রোডের মামুন কমিউনিটি সেন্টারে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকা জেলা যুবলীগের উদ্যােগে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়। এ সময় ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মিজানুর রহমান(জিএস মিজান) এর সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান। 

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর আস্থার দল যুবলীগ। যুবলীগ যদি ভাল কিছু করে তবে তিনি(প্রধানমন্ত্রী) আনন্দিত হন আর যদি খারাপ কিছু করেন তবে তিনি কষ্ট পান।

তিনি আরো বলেন যুবলীগে কোন অনুপ্রবেশকারী ঠাই হবে না। এ সময় তিনি দ্রুত ইউনিয়ন কমিটি গুলো দ্রুত সম্পন্ন করে থানা কমিটি গঠনের নির্দেশ দেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ঢাকা জেলা আ.লীগের সভাপতি ঢাকা-২০ এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ। 



এ সময় আরো উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম ভূঁইয়া,ধামসোনা ইউপি যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেন বকুল ভূঁইয়া সহ ধামরাই যুবলীগের নেতৃবৃন্দগন ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন। 

 পরে উপস্থিত যুবলীগের নেতাকর্মীদের সাথে মোনাজাত করেন প্রধান অতিথি।

সর্বশেষ ক প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।  । 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages