আশুলিয়ায় আ.লীগের নবগঠিত আহবায়ক কমিটিকে গণসংবর্ধনা - adsangbad.com

সর্বশেষ

Monday, November 23, 2020

আশুলিয়ায় আ.লীগের নবগঠিত আহবায়ক কমিটিকে গণসংবর্ধনা

মাসুদ রানা : বাংলাদেশ আওয়ামী লীগের আশুলিয়া থানার নবগঠিত আহ্বায়ক কমিটিকে উৎসবমুখর পরিবেশে গণসংবর্ধনা দিয়েছে দলীয় নেতাকর্মীরা।

২৩ শে নভেম্বর সোমবার বিকেলে আশুলিয়ার নবীনগরে অবস্থিত পর্যটন কেন্দ্রের সামনে ফুল দিয়ে শুভেচ্ছা বরণ করে নেয় দলের নেতাকর্মীরা ।
নব গঠিত আশুলিয়া থানা আওয়ামীলীগ কমিটির আহ্বায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম-আহ্বায়ক ধামসোনা ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে সমাবেত হয় শত শত আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি।


এ সময় প্রতিমন্ত্রী বলেন, ওবায়দুল কাদের ভাই কে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন আশুলিয়া থানা আহবায়ক কমিটি করার জন্য তার ধারবাহিকতায় আমাদের ঢাকা জেলা আ.লীগের সভাপতি বেনজির ভাই ও সাধারণ সম্পাদক মাহবুবুর ভাইয়ের অনুমোদনে আশুলিয়া থানা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আমি আশা করি আশুলিয়া কমিটি একটি সুসংগঠিত কমিটি হিসেবে সারা দেশে পরিচিতি লাভ করবে, তাদের যে কোন প্রয়োজনে আমি এবং আমরা তাদের পাশে আছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আ.লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহম্মেদ এমপি। ঢাকা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, যুগ্ন-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস হাসিনা দৌলা,সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম রাজিব, সাভারের পৌর মেয়র আব্দুল গনি।
এ সময় আশুলিয়া থানার প্রতিটি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গন স্ব-স্ব ইউনিয়ন নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এরপর আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম, আশুলিয়া থানা কৃষকলীগের সভাপতি মহসিন করিম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, শিমুলিয়া ইউপি চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজ, পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান, আশুলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাহাব উদ্দিন মাদবর, ইয়ারপুর ইউপি চেয়ারম্যানের পক্ষে সুমন আহম্মেদ ভূঁইয়া, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এ শামিম ও সাধারণ সম্পাদক ফেরদৌস আহম্মেদ টিটু সহ সকল নেতৃবৃন্দ সুশৃংখলভাবে ফুল দিয়ে নবগঠিত কমিটির আহ্বায়ক ও যুগ্ম-আহ্বায়ক কে শুভেচ্ছা জানান।
আশুলিয়া থানা আহ্বায়ক কমিটির সদস্য সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদত হোসেন খানের সঞ্চালনায়, আশুলিয়া থানা ছাত্রলীগের সার্বিক তত্ত্বাবধানে।
এসময় উপস্থিত নেতৃবৃন্দ নবগঠিত আশুলিয়া থানা কমিটির আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক কে স্বাগত জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন। তারা প্রত্যেকেই নবগঠিত কমিটিকে প্রয়োজনে সকল প্রকার সাহায্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন নবগঠিত আহবায়ক কমিটির সদস্য হেলাল উদ্দিন, তালুকদার মোয়াজ্জম হোসেন দুলাল, সানাউল্লাহ, এনামুল হক মুন্সী,আব্দুল হালিম, শওকত হোসেন, সফিউল আলম সোহাগ সহ প্রমুখ।
এছাড়াও ধামসোনা ইউপির ৬নং সদস্য আবু সাদেক হোসেন ভূইয়া,ইয়ারপুর ইউপির ৬নং ওয়ার্ড সদস্য আবু তাহের মৃধা, আশুলিয়া ইউপির ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী, ৪নং ওয়ার্ড সদস্য হোসেন আলী,৮নংওয়ার্ড সদস্য রুহুল আমিন মন্ডল সহ অন্যানো ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।


Post Bottom Ad

Responsive Ads Here

Pages