অসহায় দরিদ্রদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করলেন মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল - adsangbad.com

সর্বশেষ

Monday, November 9, 2020

অসহায় দরিদ্রদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করলেন মেয়র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডল


মোঃ জাহাঙ্গীর আলম : গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নং ওয়ার্ড থেকে বারবার বিপুল ভোটে নির্বাচিত, যিনি ইতিমধ্যেই তার কর্মদক্ষতার গুনে সাধারণ মানুষের মনে স্থান করে নিয়েছেন যিনি তাঁর কর্ম দক্ষতার কারণে স্বর্ণ পদক পেয়েছেন সেই সফল কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন মন্ডল। 

কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকে তিনি ৩৫ নং ওয়ার্ডের জনগণের সুখে দুঃখে সারাক্ষণ কাজ করে যাচ্ছেন,অত্যন্ত সফল কাউন্সিলর আগামীতে জনসেবকে আরও ত্বরান্বিত করার জন্য ইতিমধ্যেই গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে নির্বাচন করার জন্য ঘোষণা দিয়েছেন। তিনি সাধারণ মানুষের কাছে থেকে তাদের জন্য কাজ করতে চান যা তিনি ইতিমধ্যে  ৩৫ নং ওয়ার্ডের কাউন্সিলর হয়ে সে প্রমাণ রেখেছেন।

মামুন মন্ডল বলেন,আমি জনগণের শাসক নয় বরং তাদের সেবক হিসেবে তাদের পাশে থেকে কাজ করতে চাই। আর তার জন্য একটি প্ল্যাটফর্ম প্রয়োজন।এজন্যই গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদে আপনাদের দোয়া এবং সহযোগিতা কামনা করি।

তিনি বলেন,আমি গাজীপুর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হতে পারলে গাজীপুর সিটি করপোরেশন কে একটি আধুনিক, ডিজিটাল সিটি করপোরেশন হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করব।

গাজীপুর সিটি করপোরেশনে বসবাসকারী প্রতিটি নাগরিকের সহযোগিতা কামনা করেন আব্দুল্লাহ আল মামুন মন্ডল।মামুন মন্ডল স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে সরাসরি যুক্ত রয়েছেন। তিনি গাজীপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভাওয়াল  বদরে আলম সরকারি  বিশ্ববিদ্যালয় কলেজের ক্রীড়া সম্পাদক সহ একাধিক রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন।

মামুন মন্ডল একজন সদালাপী, ন্যায় পরায়ন,ধার্মিক রাজনীতি বীদ।অত্যান্ত বিনয়ী, ধর্মপ্রাণ এই রাজনীতি বীদ নিজে নিয়মিত নামাজ পড়েন এবং নেতাকর্মীদেরকেও নামাজ পড়ার জন্য তাগিদ প্রদান করেন।তিনি মানব সেবার পাশাপাশি ইসলামের খেদমতেও নিজেকে বিলিয়ে দিয়েছেন। ইসলাম তথা নবীর সুন্নতকে প্রতিষ্ঠা করার আলেম সমাজের সাথে কাজ করে যাচ্ছেন। তিনি ধর্মকে ভালবাসেন কিন্তু ধর্মীয় গোড়ামীকে দারুণ ভাবে অপছন্দ করেন।তিনি মহামারি করোনা ভাইরাসের মাঝে নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের মাঝে বিভিন্ন সাহায্য সহযোগিতা করে আসছেন। 

তিনি করোনার মাঝে গরীব অসহায় দুস্হদের মাঝে নিজস্ব অর্থায়নে চাল,ডাল ও নগদ অর্থ বিতরণ করেন। তিনি বলেন, আমাদের এ সেবা আগামীতে ও অব্যাহত থাকবে।মামুন মন্ডল বাংলাদেশ আওয়ামিলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির একজন সদস্য হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর গোষণা অনুযায়ী প্রিয়জনকে গাছ উপহার দিন দেশকে ব্যাপক বনায়নের লক্ষ্যে সাধারণ মানুষের মাঝে একাধিক বার গাছের চারা বিতরণ করেন। 

মানব সেবার অগ্রদ্রুত এ রকম একজন সমাজ কর্মী আগামী দিনগুলোতে যতদিন বেচে থাকবেন মানুষের ভালবাসা নিয়ে বেচে থাকতে চান।মানব সেবাকে তিনি মানুষের মাঝে ছড়িয়ে দিতে চান।এজন্যই তিনি আগামী গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সহযোগিতা চান।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages