আশুলিয়ায় নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - adsangbad.com

সর্বশেষ

Wednesday, November 11, 2020

আশুলিয়ায় নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত



আশুলিয়া প্রতিনিধি :

নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে আশুলিয়া থানা যুবলীগ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগ উদ্যােগে বৃক্ষরোপণ কর্মসূচি,দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ,প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ, , শারিরিক প্রতিবন্ধী কে স্বাবলম্বী হবার লক্ষে নগদ অর্থ প্রদান,কেককাটা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

 বুধবার (১১ নভেম্বর) সকাল ১১টায় গাজীরচট উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন কর্মসূচির মধ্যদিয়ে দিনের সূচনা হয় এ সময় আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ মঈনুল ইসলাম ভূইয়া। ধামসোনার যুবলীগের সভাপতি শামিম মন্ডল, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার  ইসমাইল হোসন বকুল ভূঁইয়া,  সাধাঃ সম্পাদক সানোয়ার হোসেন, যুগ্ন-সাধা: সম্পাদক শামিম হোসেন ও ধামসোনা ৬নং ওয়ার্ড যুবলীগের  সভাপতি আলমগীর হোসেন এছাড়াও হেলাল মামুন সুজন সহ আরো অনেকে। 

পরে ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ কার্যালয়ে আশুলিয়া থানা যুবলীগের উদ্যােগে, আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে, যুগ্ম আহ্বায়ক জনাব মোঃ মঈনুল ইসলাম ভূইয়ার  সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের  সভাপতি মোঃ শফিউল আলম বারকু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান (জিএস মিজান)। 

এছাড়াও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকার,সাধাঃ সম্পাদক সোহেল মোল্লা, আশুলিয়া থানা যুবলীগের সহ-সভাপতি হাজী মোঃ মোশারফ হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতাকর্মী বৃন্দ।

এ সময় মানবিক দিক বিবেচনা করে আশুলিয়া থানা যুবলীগের উদ্যােগে ৬জন প্রতিবন্ধীর মাঝে ৬টি হুইল চেয়ার বিতরণ করা হয় এবং একজন প্যারামেডিক শারিরিক প্রতিবন্ধী কে স্বাবলম্বী হবার লক্ষে দোকান দেয়ার জন্য নগদ অর্থ  প্রদান করা হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages