সাবেক যুবলীগনেতা জয়ের নজর এবার ময়লার দিকে - adsangbad.com

সর্বশেষ

Sunday, October 25, 2020

সাবেক যুবলীগনেতা জয়ের নজর এবার ময়লার দিকে

 

ছবিতে সাবেক যুবলীগনেতা লুৎফর রহমান জয় ও  ইনসেটে ময়লা পরিস্কারকারি বিল্লাল।

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় বিভিন্ন কলকারখানা এবং ডিস ব্যবসা নিয়ে সন্তুষ্ট থাকতে পারলেননা সাবেক যুবলীগ নেতা লুৎফর রহমান জয়! এবার তাঁর নজর পড়েছে ময়লায়! 

ময়লাতেও অনেক টাকা, তাই প্রকৃত ময়লা পরিষ্কারকারীকে তাড়িয়ে নিজেই ময়লার নিয়ন্ত্রণ নিতে মরিয়া হয়ে উঠেছেন।হয় সরেে যাও নতুবা মাসে মাসোয়ারা হিসেবে ৩০ হাজার টাকা দাও , এই নেতা এমন নীতিতে অটল বলে জানা গেছে। 

ময়লা পরিষ্কারকারীর কাছে চাঁদা দাবি, মারধর ও হুমকি-ধামকির ঘটনায় সাবেক এই যুবলীগ নেতাসহ ছয় জনের বিরুদ্ধে শনিবার বিকেলে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ।

অভিযুক্তরা হলেন,ভাদাইল পাবনারটেক এলাকার মৃত রমিজউদ্দিন মোল্লার ছেলে আশুলিয়া থানা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক লুৎফর রহমান জয়,কামরুল ইসলাম মোল্লা, জামগড়া বটতলা এলাকার হাজী কদম আলীর ছেলে মোজাফ্ফর হোসেন, একই এলাকার সবুজ,ইমন ও মোমিন।

অভিযোগ সূত্রে জানা যায়,ময়মনসিংহ জেলা নান্দাইল থানা চরশ্রীরামপুর গ্রামের মৃত মাহাতাব উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন জামগড়া রূপায়ন বটতলা এলাকায় সামাদের বাড়িতে ভাড়া থেকে ইয়ারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অনুমতিক্রমে গত একবছর যাবৎ দেড় শ বাসা বাড়ির ময়লা নিজের ভ্যান গাড়িতে করে ফেলে জীবীকা নির্বাহ করে আসছেন।

তবে বেশ কয়েকদিন ধরে সাবেক যুবলীগ নেতা লুৎফর রহমান জয়ের নেতৃত্বে স্থানীয় চাঁদা বাজরা মাসে ৩০হাজার টাকা চাঁদা দাবী করে এবং ময়লা পরিষ্কারকারী বিল্লালকে যেখানে দেখে সেখানেই টাকার জন্য গালিগালাজ হুমকি ধামকি ও লাঞ্চিত করে আসছে ।

কোনো ভাবেই সে টাকা জোগাড় করে দিতে না পারায় যুবলীগের সাবেক নেতা লুৎফর রহমান জয় শনিবার বিকেলে জামগড়া বটতলায় নিজেই চাঁদার ৩০ হাজার টাকার জন্য মারধর করে এবং  চাঁদার টাকা না দিয়ে গাড়ি বের করলে জানে মেরে ফেলার হুমকি দেয়। পরে উপায়ান্তর না পেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে লুৎফর রহমান জয় বলেন, মারধর ও চাঁদা দাবির ঘটনা ঘটেনি। সে আমার কাছে আসছিল ,আমি তাকে ভালো ভাবে বুঝিয়ে বলেছি।আমার বাপের অনেক আছে ,ময়লার টাকা নিতে যাবো কেন?

Post Bottom Ad

Responsive Ads Here

Pages