আশুলিয়ায় র‌্যাবের অভিযানে চায়না জুয়ার বোর্ডসহ আটক ২১ - adsangbad.com

সর্বশেষ

Sunday, October 25, 2020

আশুলিয়ায় র‌্যাবের অভিযানে চায়না জুয়ার বোর্ডসহ আটক ২১


আশুলিয়া প্রতিনিধি :আশুলিয়ায় চায়না জুয়ার বোর্ডসহ ২১ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪।
রবিবার দুপুরে র‌্যাব ৪ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তাদেরকে আটকের বিষয়টি নিশিচত করেন র‌্যাব ৪ এর অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক।
র‌্যাব ৪ জানায়,দীর্ঘ দিন ধরে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় এক শ্রেণীর বখাটে যুবকরা চায়না জুয়া বোর্ড বসিয়ে মিনি ক্যাসিনোর আদলে  যুব সমাজ নষ্ট করে দিছিলো। পরে সুনির্দিষ্ট অভিযাগের ভিত্তিতে গতকাল রাতে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে চালিয়ে চায়না জুয়ার বোর্ডে খেলার সময় ২১ জনক আটক করে র‌্যাব। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব ৪ এর নির্বাহী ম্যাজিষ্ট্রট আনিছুর রহমান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল। আটককতরা হলা বিল্লাল হোসেন (৩৮),জুয়েল (২৮),মইদুল ইসলাম (৩২),সবুজ মিয়া (২৮),শরিফ (২৮),লিটন (৩২),রবিউল মোল্ল্যা,(২৪),আবু তালেব (২০),দিয়াজুল ইসলাম (২০),শিপন (২০),আব্দুল আলিম (৩৫),আজাদুল ইসলাম (৫০),সোহেল মোল্ল্যা (৩২),আসাদুল ইসলাম (৩০),এখলাছ (৩৫),মঈন মিয়া (২৮),মাসুদ রানা (২০),হাবিবুর রহমান (৪৭),রুবেল মিয়া (৩৩),ফজলে রাবী (২২),রনি ভুঁইয়া (২৫),। এসময় আটককৃতদের কাছ থেকে মিনি ক্যাসিনা আদলে চায়না জুয়ার খেলার বোর্ড ও সরঞ্জামদি এক’শ পিচ ইয়াবা,১২ টি বিদশী বিয়ার,২২ টি মোবাইল ফোন,নগদ ৩৮ হাজার টাকা,ও একটি ইলেকট্রনিক্স চায়না জুয়ার বোর্ড। আটককৃতদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।
র‌্যাব ৪ এর অতিরিক্ত ডিআইজি মােজাম্মেল হক বলেন, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে দুপুরে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তাস্তর করা হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages