আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ নাসিম খাঁন বহিস্কার,আজীবনের জন্য সদস্যপদ বাতিল - adsangbad.com

সর্বশেষ

Saturday, October 31, 2020

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ নাসিম খাঁন বহিস্কার,আজীবনের জন্য সদস্যপদ বাতিল


আশুলিয়া প্রতিনিধি : 
আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ নাসিম খাঁন কে বহিস্কার করেছে ক্লাব কতৃপক্ষ। এছাড়াও আজীবনের জন্য তার সদস্যপদ বাতিল করা হয়েছে।

আশুলিয়া রিপোর্টার্স ক্লাব সূত্রে জানাযায়, ক্লাবের ভাব মূর্তি ক্ষুন্ন সহ সংগঠন বিরোধী নানা কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গত ১মাস আগে সদস্যড়ড় জাহাঙ্গীর আলম প্রধানের নেতৃত্বে ৫(পাচঁ) সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠণ করে দায়িত্ব দেয়া হয় নাসিম খাঁনের বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যাতা প্রমাণের জন্য।



দীর্ঘ এক মাস যাচাই বাচাই শেষে নাসিম খানের বিরুদ্ধে আনিত অভিযোগের সত্যাতা পায় তদন্ত কমিটি। আর তদন্ত কমিটির লিখিত প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে গত ২৬শে আক্টোবর সোম আশুলিয়ার ডিইপিজেডে পুরাতন জোনের পশ্চিম পাশে অবস্থিত আশুলিয়া রিপোর্টার্স ক্লাবে কার্যনির্বাহী সদস্যদের উপস্থিতে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায় অত্র ক্লাবের সভাপতি শাহ আলম সভাপতিত্বে সাধাঃ সম্পাদক শাহরিয়ার খান বাবুলের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি বাবুল আহমেদ, কোষাধ্যক্ষ রিপন মিয়া, প্রচার সম্পাদক আকরাম হোসন, ক্রীড়া সম্পাঃ মানিক, সমাজ কল্যান সম্পাঃ সেলিম মিয়া, কার্যনির্বাহী মনির, কার্যনির্বাহী আশা চোধুরী, সাবেক কোষাধ্যক সফিকুল ইসলাম, সদস্য মনির, লিটন ও নজরুল সহ অন্যানো সদস্যবৃন্দ।
সভায় কার্যনির্বাহী কমিটি ও নাসিম খানের কর্মকাণ্ড নিয়ে তদন্ত কমিটির রিপোর্টে ঐক্যমতের ভিত্তিতে কার্যনির্বাহী কমিটি সহ-সভাপতি নাসিম খাঁন কে বহিষ্কার করে এবং আজীবনের জন্য অত্র ক্লাব থেকে তার সদস্য পদ বাতিল করে।


Post Bottom Ad

Responsive Ads Here

Pages