আবারো ধামসোনা ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে আঃ লতিফ মন্ডল কে চায় নেতাকর্মীরা - adsangbad.com

সর্বশেষ

Tuesday, October 6, 2020

আবারো ধামসোনা ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে আঃ লতিফ মন্ডল কে চায় নেতাকর্মীরা


আশুলিয়া প্রতিনিধি : বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত আওয়ামীলীগের সৈনিক, নৈতিক গুণসম্পন্ন দক্ষ সাংগঠনিক শক্তির অধিকারী, ব্যক্তিত্বসম্পন্ন একজন আওয়ামীলীগের নিবেদিত প্রাণ। 

বলিষ্ঠ কণ্ঠস্বর, দুরন্ত সাহসী মুজিব সৈনিক, কর্মনিষ্ঠা এবং আদর্শের প্রতি একনিষ্ঠ কর্মী হয়ে নিরলস শ্রমের মাধ্যমে ধামসোনা ইউনিয়ন আ.লীগের আঙ্গিনায় তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বঙ্গবন্ধুর আদর্শিক চেতনা ধারণকারী জনকল্যাণকামী হিসেবে।পরপর ৫বার নির্বাচিত ধামসোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম ফারুক সাহেবের হাতে গড়া রাজপথের লড়াকু সৈনিক কন্ডা এলাকার সম্ভ্রান্ত  মন্ডল পরিবারের সুযোগ্য সন্তান আব্দুল লতিফ মন্ডল । 

তারই হাত ধরে আজকের ধামসোনা ইউনিয়ন আ.লীগের শক্তিশালী অবস্থান।

পরোপকারী, দরিদ্র মানুষকে সহায্যকারী শ্রমিক অধ্যুষিত আশুলিয়ায় বসবাসকারী জনসাধারণ ও শ্রমিকদের কাছেও একটি জনপ্রিয় নাম আব্দুল লতিফ মন্ডল । 

তিনি বর্তমানে আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। ধামসোনা আওয়ামী লীগের সভাপতি হিসেবে উপজেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রদ্ধাভাজন সিনিয়র প্রতিটি নেতার সাথে তার রয়েছে অত্যান্ত সু নিবিড় সম্পর্ক ।

রাজনীতিতে এগিয়ে চলেছেন তৃণমূলের নেতাকর্মীদের ভালোবাসা আন্তরিকতা আর সহযোগিতা নিয়ে।  আ.লীগের প্রতিটি কার্যক্রমে তিনি সক্রিয় ভুমিকা পালন করছেন তিনি।  পারিবারিক সূত্রে মুক্তিযুদ্ধের চেতনায় স্নাত আওয়ামী লীগের রাজনীতি সম্পর্কে সচেতন তিনি। বিগতদিনে রাজপথে আন্দোলন-সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়েছেন।   নেতাকর্মীদের ভালোবাসায় রাজপথের এই লড়াকু যোদ্ধা দিনে দিনে আ.লীগের প্রতিটি কর্মীর কাছে হয়ে উঠেছেন অসাধারণ ও নির্ভরযোগ্য এক মুজিব আদর্শের পথিকৃৎ। আর তাই আব্দুল  লতিফ মন্ডলকে আবারো ধামসোনা ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে বহাল চায আ.লীগ ও অঙ্গ সংগঠনের  নেতাকর্মীরা।

এ ব্যপারে আব্দুল লতিফ মন্ডল বলেন, বিএনপির ঘাটি হিসেবে পরিচিত অত্র এলাকাকে আজ আওয়ামীলীগের দুর্গ হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে চেষ্টা করেছি, বিগত দিনে ধামসোনা ইউনিয় আ.লীগ কে সু-সংগঠিত করতে দিনরাত কাজ করেছি। আজ গর্ব করে বলতে পারি ধামসোনা ইউনিয় আ.লীগে কোন গ্রুপিং নেই, কোন অসৎ নেতাকর্মী নেই। আজ আশুলিয়ার মাঝে ধামসোনা আ.লীগ অত্যান্ত শক্ত অবস্থানে রযেছে। অক্লান্ত পরিশ্রম আর নেতাকর্মীদের সঠিক দিক-নির্দেশনায় ধামসোনা আ.লীগ আজ সু-সংগঠিত অবস্থানে। তিনি আরো বলেন, সংগঠনকে সুশৃঙ্খল ও শক্তিশালী করতে যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি।’ দলের নীতি নির্ধারকরা যদি মনে করে আমার দ্বারা আজ দল শক্ত অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে এবং আগামীতে আবারো আমাকে প্রয়োজন তবে অবশ্যই দলকে আরো শক্তিশালী অবস্থানে নিয়ে যেতে নিরলশভাবে কাজ করবো ইনশাল্লাহ ।‘গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রত্যাশা অনুসারে আ.লীগের একজন কর্মী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে নিজেকে উৎসর্গ করেছি এতেই আমার শান্তনা।

এ প্রসঙ্গে ধামসোনা ইউনিয়ন আ.লীগের বেশ কয়েকজন নেতাকর্মীর সাথে আলাপকালে তারা জানান, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব নেওয়ার পর আব্দুল লতিফ মন্ডল দখলবাজ টেন্ডারবাজ চাদাঁবাজ দুর্নীতি মুক্ত  বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশিত পথ অনুসরণকারী হিসেবে নিজেও চলেছেন আমাদের কেও পরিচালিত করেছেন। অন্যায় অত্যাচার অবিচারের সাথে কখনো আপোষ করেননি। তিনি আমাদের বিপদে আপদে পাশে থেকেছেন, প্রতিটি অান্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন আর তাই আব্দুল লতিফ মন্ডল কে আমরা আবারো ধামসোনার ইউনিয়ন আ.লীগের সভাপতি হিসেবে স্বপদে বহাল চাই, আমরা বিশ্বাসকরি আ.লীগের নীতিনির্ধারক কমিটি আব্দুল লতিফ মন্ডলের   বিগত দিনের কর্মকান্ড মূল্যায়ন করে তাকে আবারো স্ব-পদে বহাল করবেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages