ভারতে পাচারের সময় শিশু ও নারীকে উদ্ধার করেছে র‌্যাব - adsangbad.com

সর্বশেষ

Friday, October 9, 2020

ভারতে পাচারের সময় শিশু ও নারীকে উদ্ধার করেছে র‌্যাব

সাভার প্রতিনিধি : সাভারে ভারতে পাচারের সময় এগার বছরের এক শিশু ও এক নারীকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ । সেই সাথে তিন নারী পাচারকারীকেও আটক করা হয়।

রাতে সাভারের আমিনবাজার বাসষ্ট্যান্ড থেকে তাদেরকে উদ্ধার ও পাচারকারীকে আটক করে র‌্যাব ৪। র‌্যাব ৪ জানায়, রাতে সাভারের আমিনবাজার এলাকায় একটি পাচারকারী চক্র এগার বছরের এক শিশু ও এক নারীকে ভারতে ভালো বেতনে চাকুরী দেওয়ার কথা বলে পাচার করছে এমন গোপন সংবাদের ভিতিত্বে ওই এলাকায় অভিযান চালায়। এসময় পাচার করার সময় এগার বছরের এক শিশু ও এক নারীকে উদ্ধার করা হয়। সেই সাথে পাচারকারী চক্রের মুল হোতা আক্তারুজ্জামান বশির (৪২),শহীদ মিয়া (৫১),ও মানিক বেপারীকে আটক করা হয়।

আমিন বাজার এলাকা হতে ১১ বছরের শিশু ও ১ জন নারী উদ্ধারসহ ০৩ সক্রিয় শিশু ও নারী পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

র‌্যাব আরও বলছে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, রাজধানীর বিভিন্ন এলাকা হতে অসহায় গরীব ছোট বাচ্চাসহ নারীদের মোটা অংকের বেতনে চাকরি প্রদানের আশ্বাস দেখিয়ে ভারত ও বিভিন্ন দেশে নারী ও শিশু পাচার করে আসছিলো তারা।

আজ তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন র‌্যাব ৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউদ্দিন চৌধুরী।


Post Bottom Ad

Responsive Ads Here

Pages