বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনের পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান - adsangbad.com

সর্বশেষ

Monday, October 26, 2020

বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজনের পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা প্রদান


রতন হোসেন মোতালেবঃ সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মহা অষ্টমীতে করোনা পরিস্থিতিতে উপেক্ষা করে বিরুলিয়া এলাকার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে আর্থিক সহায়তা প্রদান করেছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান  সাইদুর রহমান সুজন।



রবিবার (২৫ অক্টোবর) রাতে বিরুলিয়া ইউনিয়নের সাদুল্লাহপুরসহ কয়েকটি  দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন শেষে সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়, ভ্রাতৃত্ব ও সম্প্রীতির মধ্যদিয়ে এ উৎসব পালন হবে বলে আশা ব্যক্ত করে ইউপি চেয়ারম্যান তার ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি পূজা মন্ডপে নগত অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান  সাইদুর রহমান সুজন তার শুভেচ্ছা বক্তব্যে বলেন,‘বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। বাংলাদেশ আওয়ামী লীগ সরকার দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ তাদের স্ব-স্ব ধর্মের আচার অনুষ্ঠান সুষ্ঠভাবে পালন করে থাকে। বর্তমান করোনা পরিস্থিতির কথা বিবেচনা করে এবং সংক্রমণ রোধে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি নারীদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জানান তিনি।’ একইসাথে তিনি বলেন , আমাদের যেকোনো বিপদে আপদে আমাকে জানাবেন।আমি আপনাদের পাশে ছিলাম আগামীতে ও থাকবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, বিরুলিয়া ইউনিয়নসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages