আশুলিয়ার ভাদাইলে কিশোর গ্যাংয়ের হামলা, মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা, দেশীয় অস্ত্র উদ্ধার - adsangbad.com

সর্বশেষ

Friday, October 30, 2020

আশুলিয়ার ভাদাইলে কিশোর গ্যাংয়ের হামলা, মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা, দেশীয় অস্ত্র উদ্ধার


আশুলিয়া প্রতিনিধি :

আশুলিয়ার ভাদাইলে কিশোর গ্যাংয়ের হামলা,  মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা, দেশীয় অস্ত্র উদ্ধার।

২৯শে অক্টোবর বৃহস্পতিবার, সন্ধা ৭টার দিকে আশুলিয়ার ভাদাইলের পূর্বপাড়ায় পাঠাগার মোড় বালুর মাঠের সামনে এ ঘটনা ঘটে।

 এ ঘটনায় ভুক্তভোগী মাসুম জানায়, আমি আমার এক নিকট আত্মীয়ের মোটর সাইকেলযোগে পবনারটেক এলাকার দিকে যাচ্ছিলাম এ সময় রকি-পিতা মৃত রফিকুল ইসলাম, বিকাশ-পিতা অজ্ঞাত,মুকুল -পিতা অজ্ঞাত, ফাহিম-পিতা অজ্ঞাত ও শাহিন-পিতা অজ্ঞাত সহ আরো ২/৩জন আমার পথরোধ করে দাড়ায় এ সময় তারা আমাকে মোটর সাইকেল থেকে নামিয়ে মোটর সাইকেলটি ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় আমি তাদের সাথে জোরাজুরি করলে তারা আমাকে কিল ঘুষি লাথি মারতে থাকে, এক পর্যায়ে রকি আমাকে  দা দিয়ে কোপ দেয়, ভাগ্য ক্রমে আমি সরে গেলে আমার গায়ে কোপটি লাগেনি। এ সময় হামলাকারীদের হাতে চাপাতি দা ক্রিকেট স্টাম্প বাশের লাটি ছিল। 

আমাকে মারার দৃশ্য দেখে এবং আর্তচিৎকারে  আশেপাশের উপস্থিত লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে উপস্থিত লোকজনের সহয়তায় আমাকে পাশের একটি ফার্মেসীতে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে আমি বাসায় অবস্থান করছি।  

পরে স্থানীয় লোকজন ৯৯৯ কলদিলে, ঘটনাস্থলে আসেন আশুলিয়া থানার এসআই মঞ্জরুল আলম। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে দু"টি দা কয়েকটি লাটি উদ্ধার করেন। 

তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসমীদের গ্রেপ্তারের চেষ্টা চলেছে।

এ ব্যপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ভুক্তভোগী মাসুম। ভুক্তভোগী মাসুম ও হামলাকারী কিশোরগ্যাংয়ের সদস্যদের বাসা ভাদাইল এলাকায় । 

এলাকাবাসী জানাযায়, অভিযুক্ত এই কিশোর গ্যাংয়ের সদস্যরা চুরি, ছিনতাই, ইভটিজিং ও পোষাক শ্রমিকদের মারধর করে টাকা পয়সা মোবাইল ছিনিয়ে নেয়া সহ নানা অপকর্মের সাথে জড়িত । 

এছাড়াও তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages