সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ - adsangbad.com

সর্বশেষ

Thursday, October 22, 2020

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

অনলাইন ডেস্ক :  রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইন ও রাষ্ট্রদ্রোহ মামলায় দৈনিক সংগ্রামের প্রধান প্রতিবেদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি রুহুল আমিন গাজীর জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। একইসঙ্গে কারাবিধি অনুযায়ী তাঁর চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করতে নির্দেশ দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী এ আদেশ দেন। রুহুল আমিন গাজীর পক্ষের আইনজীবী আব্দুর রাজ্জাক জামিনের শুনানি করেন, অপরদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান জামিনের বিরোধিতা করেন। বিচারক শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে আসামিকে কারাগারে আটক রাখার আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী আজাদ রহমান।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি কার্যালয় থেকে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে গ্রেপ্তার করা হয়।

পরে রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) মোহাম্মদ হারুন অর রশীদ এক সংবাদ সম্মেলনে বলেন, ‘আদালতে গ্রেপ্তারি পরোয়ানা যখন কারো বিরুদ্ধে থাকে তখন পুলিশ বাধ্য যে তাঁকে যেখানে পাওয়া যাবে সেখান থেকেই গ্রেপ্তার করা হবে। এখানে তাঁর নামে মামলা হয়েছে, গ্রেপ্তারি পরোয়ানা হয়েছে, সেই কারণে পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে

Post Bottom Ad

Responsive Ads Here

Pages