বর্ণাঢ্য আয়োজনে আশুলিয়ায় চ্যানেল আইয়ের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - adsangbad.com

সর্বশেষ

Friday, October 2, 2020

বর্ণাঢ্য আয়োজনে আশুলিয়ায় চ্যানেল আইয়ের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



আশুলিয়া প্রতিনিধি :
 বর্ণাঢ্য আয়োজনে আশুলিয়ায় চ্যানেল আইয়ের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে ।শুক্রবার দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাবে চ্যানেল আইয়ের ঢাকা জেলা প্রতিনিধি জাকির হাসানের উদ্যোগে আলোচনা সভা ,র‌্যালি ও কেক কাটাসহ নানা আয়োজনের মধ্যে দিয়ে ২২ তম জন্মদিন উদযাপিত হয়েছে ।



 এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান । 



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনটিভির সিনিয়র স্টাফ রিপোর্টার জাহিদ হোসেন, সাভার উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের সময় কেউ দুর্নীতি করে পার পাবে না ত্রাণ বিতরণে কেউ অনিয়ম ও বা দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে কাউকে ছাড় দেওয়া হবে না জানিয়ে তিনি আরও বলেন বাংলাদেশে কোন দুর্নীতি বাজ ও সন্ত্রাসীদের স্থান নেই বাংলাদেশে নতুন করে ভুমিহীন ও গৃহহীনদেরকে আট লক্ষ ৮৮ হাজার ৩৩ টি ঘর দেওয়ার পরিকল্পনা করা হয়েছে এবং ৫৯ হাজার ঘরের বরাদ্দের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছে এবং সেই প্রক্রিয়া ইতি মধ্যে শুরু হয়েছে। সাংবাদিকরা সবসময় সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ গণমাধ্যমে তুলে ধরছে বলেও বলেন তিনি জানান ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোহনা প্রতিনিধি টিভির লাইজু আহম্মেদ, সময় টিভির মোজাফ্ফর হোসেন জয় ,চ্যানেল টুয়ান্টি ফোর টিভির অপু ওহাব, যমুনা টিভির মাহফুজুর রহমান নিপু, এটিএন নিউজ টিভির জাহিদ হাসান,সাপ্তাহিক আলোকিত কণ্ঠের সম্পাদক ওমর ফারুক, দৈনিক সমাচার দর্পনের কামাল উদ্দিন চৌধুরী, দৈনিক বাংলাদেশ খবরের খোকা মাহমুদ চৌধুরী, দৈনিক সকালের সময়ের জাহাঙ্গীর আলম,দৈনিক স্বদেশ বিচিত্রার সফিকুল ইসলাম সহ অত্র প্রেসক্লাবের সদস্যবৃন্দও অন্যানো মিডিয়ার সংবাদিক আ.লীগ এবং অন্যানো অংঙ্গ সংঠনের নেতৃবৃন্দ ও চ্যানেল আইয়ের শতধিক দর্শক শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ চ্যানেল আইয়ের প্রসংশা করে আগামীদিনে চ্যানেল আইয়ের কাছে আরো ভালো মানের অনুষ্ঠান ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের প্রত্যাশা করেন ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages