ছোট ভাইয়ের বউকে ধর্ষণের দায়ে বড় ভাই গ্রেপ্তার - adsangbad.com

সর্বশেষ

Saturday, October 10, 2020

ছোট ভাইয়ের বউকে ধর্ষণের দায়ে বড় ভাই গ্রেপ্তার


প্রতিকি ছবি

বরিশাল প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের গোবিন্দপুর ৪নং ওয়ার্ডের বেলাল খাঁর স্ত্রীকে ভাসুর মঙ্গল খাঁর দ্বারা ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে হিজলা থানায় মামলার ঘটনায় মঙ্গল খাঁকে আটক করেছে থানা পুলিশ।

ধর্ষণে অভিযুক্ত মঙ্গল খাঁ এবং বেলাল খাঁ গোবিন্দপুর এলাকার মৃত হাশেম খার ছেলে। ধর্ষণের শিকার ওই নারী শুক্রবার বিকেলে তার স্বামীকে নিয়ে মুলাদী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মতিউর রহমান এর কাছে অভিযোগ করলে তিনি হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অসীম কুমার সিকদারকে ঘটনার বিবরণ শুনে মামলা নেওয়ার নির্দেশনা দেন।

ঐদিন শুক্রবার সন্ধ্যায় মামলা দায়েরের পর রাতে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গল খাঁকে গ্রেফতার করে।

মামলার বিবরণে জানা গেছে, বেলাল এবং নাছিমা ঢাকার মিরপুরে দোয়ারীপাড়া বস্তিতে থাকে। সেখান থেকে নাছিমা একা গ্রামের বাড়িতে আসলে দুই সপ্তাহ আগে এক রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় ভাসুর মঙ্গল খাঁ মধ্যরাতে তার রুমে ঢুকে মুখের মধ্যে ওড়না ঢুকিয়ে তাকে ধর্ষণ করে। তার গলা চেপে ধরে একথা বলেন যে ধর্ষণের কথা কাউকে জানালে তার স্বামীকে মেরে ফেলা হবে। তার গলা চেপে ধরে বলে এই ঘটনা কাউকে বললে তার স্বামীকে মেরে ফেলবে। নাছিমা সকালে ঘটনাটি শাশুড়িকে জানালে সে ঘটনা চেপে যাওয়ার জন্য বলে। পরে নাছিমা তার স্বামীকে মোবাইলে ধর্ষণের কথা জানায় পাশাপাশি গ্রামের অনেকের কাছে বললেও কেউ গুরুত্ব দেয়নি। ঘটনার পরপর বেলালের সৎ বোন নাছিমাকে ঢাকায় পৌঁছে দেয়। পরে ঢাকা থেকে স্বামী বেলাল এবং নাছিমা এলাকায় আসে এবং অনেকটা লুকিয়ে পুলিশের কাছে পৌঁছায়। শুক্রবার সন্ধ্যায় নাছিমা থানায় উপস্থিত হয়ে ভাসুর মঙ্গল খাঁর বিরুদ্ধে ধর্ষণ মামলা করলে রাতেই ধর্ষককে আটক করে হিজলা থানার পুলিশ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages