রাজবাড়ীতে ধর্ষণ মামলায় ৩ জনের ফাঁসির আদেশ - adsangbad.com

সর্বশেষ


Wednesday, September 2, 2020

রাজবাড়ীতে ধর্ষণ মামলায় ৩ জনের ফাঁসির আদেশ


রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় তিন আসামিকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। পাশাপাশি আসামিদের এক লাখ টাকা করে জরিমানা করা হয়। বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে (সংশোধনী) ২০০৩ এর ৯ (৩) ধারায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এ রায় দেন। রাজবাড়ীর সহকারী পিপি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।
দণ্ডপ্রাপ্তরা হলো রাজবাড়ী সদর উপজেলার মজলিসপুরের মৃত আবুল মোল্লার ছেলে রানা মোল্লা (২৪), খানখানাপুর দত্ত পাড়ার আরশাদ মোল্লার ছেলে মামুন মোল্লা (২০) ও মজলিসপুরের মৃত মোন্নাফ সরদারের ছেলে হান্নান সরদার (২৬)।
মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী ২০১৮ সালের ২৩ ফেব্রুয়ারি ঢাকা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। সেদিন সন্ধ্যার পর রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে পৌঁছালে গোপালগঞ্জের কোনও বাস না পেয়ে তিনি অপেক্ষা করছিলেন। এমন সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রানা মোল্লা ও মামুন মোল্লা ইজিবাইক নিয়ে এসে বলেন, ‘এখন বাস পাবেন না। ফরিদপুর গেলে বাস পাবেন।’ সরল বিশ্বাসে ওই নারী ইজিবাইকে ওঠেন। পথে বসন্তপুর থেকে হান্নান সরদার ইজিবাইকে ওঠে ওই নারীর সঙ্গে অশালীন আচরণ শুরু করেন। এক পর্যায়ে বসন্তপুর আখ সেন্টারের পাশে বাঁশঝাড়ে নিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে আসামিরা। অনেক অনুরোধের পর ভোরে তাকে ছেড়ে দেওয়া হয়। এরপর তিনি ফরিদপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ক্যাম্পে গিয়ে অভিযোগ করেন পরে ২৫ ফেব্রুয়ারি রাজবাড়ী সদর থানায় লিখিত অভিযোগ করেন।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages