ধর্ষণকারীরা যে দলেরই হোক, বিচার হবে : ওবায়দুল কাদের - adsangbad.com

সর্বশেষ

Sunday, September 27, 2020

ধর্ষণকারীরা যে দলেরই হোক, বিচার হবে : ওবায়দুল কাদের

ফাইল ছবি
অনলাইন ডেস্ক :

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘সিলেট এমসি কলেজের হোস্টেলে তরুণী ধর্ষণের ঘটনায় জড়িত অপরাধীরা যে দলেরই হোক, তাদের বিচারের আওতায় আনা হবে। অপরাধীরা কোনোভাবেই ছাড় পাবে না। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনারও নির্দেশ।’

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সভায় আজ রোববার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ওবায়দুল কাদের। রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ওবায়দুল কাদের নিজের বাসভবন থেকে অনলাইনে এ সভার কার্যক্রমে অংশগ্রহণ করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে অপরাধ করে কেউ পার পায়নি। তাদের বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হয়েছে। সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণী ধর্ষণের ঘটনায়ও প্রধানমন্ত্রীর নির্দেশনা হচ্ছে, এ ঘটনায় কেউ যাতে ছাড় না পায়। অপরাধীরা যে দলেরই হোক, বিচারের আওতায় এনে তাদের শাস্তি নিশ্চিত করা হবে।’

এ সময় বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির নির্বাচনে অংশগ্রহণ একটি ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। তারা সমালোচনা করার জন্যই নির্বাচনে অংশ নেয়। নির্বাচনে অংশ নিয়ে তারা পোলিং এজেন্ট দেয় না, প্রচার কার্যক্রমে অংশ নেয় না। ফলে মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়ে নৌকার প্রার্থীকে ভোট দিচ্ছে।

পাবনার উপনির্বাচনের ভোটের ফলাফলের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশে আওয়ামী লীগ ও নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, পাবনার উপনির্বাচনেও তা দেখা গেছে। সরকারের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে বলেও মনে করেন ওবায়দুল কাদের।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages