অপপ্রচারের বিরুদ্ধে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন - adsangbad.com

সর্বশেষ

Monday, September 7, 2020

অপপ্রচারের বিরুদ্ধে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন


ডেস্ক নিউজ : আশুলিয়ায় যুবলীগ নেতা ও তার পরিবারের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার চালানোর অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক হাজী মোশাররফ খান।
 জানাযায় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক হাজী মোশাররফ খান ও পরিবারের সদস্যদের  বিএনপির রাজনীতির সাথে জড়িত আখ্যা দিয়ে  হেয় প্রতিপন্ন করার নিরন্তণ চেষ্টা চালিয়ে যাচ্ছে একটি কুচক্রী মহল ।
আর এ বিষয়ে  রবিবার( ০৬ ই সেপ্টেম্বর) বিকালে আশুলিয়ার  দোসাইদ স্কুল মাঠে সংবাদ সম্মেলন করেন হাজী মোশাররফ খান। এ সময় তিনি ও তার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্যা অপপ্রচার চালানো হোতাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তিনি আরো জানান, এই বিষয়ে আশুলিয়া থানায় একটি লিখিত সাধারণ ডায়েরী দায়ের করেন।

জানাযায় বর্তমান আশুলিয়া ইউনিয়ন যুবলীগের কমিটির মেয়াদ শেষ হয়ে আসছে তাই হাজী মোশাররফ খানের মান সম্মান ক্ষুন্ন করতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।

মানবতার সেবক সাধারণ মানুষের কাছে
আস্থাভাজন এই নেতা করোনা ভাইরাসে কারণে সৃষ্ট লগডাউনে মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে সৃষ্টি করেছে অনন্যে নজির। আর তাই তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ক্ষমতা লোভী একটি কুচক্রী মহল নিছক বিএনপির তকমা দিয়ে
দিয়ে তাকে রাজনৈতিকভাবে হেয় করছে।

এ ব্যাপারে এলাকাবাসী জানান, আশুলিয়ায় যুবলীগের রাজনীতির একজন স্বচ্ছ ইমেজের ব্যাক্তিত্ব হাজী মোশারফ ও তার পরিবার। তাকে জড়িয়ে এমন মিথ্যাচারে অত্র এলাকাবাসী তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং দায়ী ব্যাক্তিদের অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages