ফেসবুকে বিকৃত ছবি দিয়ে অপপ্রচার, শাহাদাত হোসেন খানের প্রতিবাদ - adsangbad.com

সর্বশেষ

Monday, September 28, 2020

ফেসবুকে বিকৃত ছবি দিয়ে অপপ্রচার, শাহাদাত হোসেন খানের প্রতিবাদ



আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ার গাজীরচট এলাকার এতিহ্যবাহী খানঁ পরিবারের সন্তান, আ.লীগের দুর্দিনের কান্ডারী পরিশ্রমী একনিষ্ঠ রাজনীতিবিদ গরিব দুঃখি ও মেহনতি মানুষের পরম বন্ধু।

আস্থার প্রতীক সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খানঁ।

সম্প্রতি একটি মহল তার ছবিকে বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের বিষয়ে সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খানঁ এই প্রতিবেদককে জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে ছাত্র জীবন থেকে আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। কখনো দলের আদর্শ থেকে বিচ্যুতি হয়নি জড়াইনি কোনো অনৈতিক কাজে। দীর্ঘদিন ধরে দল ও এলাকার মেহনতি মানুষের জন্য কাজ করেছি। বিপদ-আপদে সব সময় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর পাশে ছিলাম। সেবার পরিধি বাড়াতে উপজেলা ভাইস চেয়ারম্যান হয়েছি। কিন্তু সম্প্রতি আমাকে জড়িয়ে একটি কুচক্রী মহল

সম্পাদনকৃত একটি বিকৃত ছবি যা মোটেই আমার নয়, ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আমার সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। প্রকৃতপক্ষে ঐ ভুয়া ছবির ঘটনা সম্পূর্ণ  মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত । এমন মিথ্যা বিকৃত ছবি প্রকাশ করে তারা  নোংরা  মনমানসিকতকার পরিচয় দিয়েছে, সাময়িকভাবে তারা কেউ কেউ হয়তো লাভবান হবেন এবং আমার সম্মানহানি হবে, তবে এটা দিনের আলোর মতো সত্য যে, যারা আমাকে ভালবাসে তারা আমাকে চিনে জানে।

 আমার জনপ্রিয়তা ক্ষুন্ন করার জন্য একটি বিশেষ মহল এমন অপপ্রচারে লিপ্ত রয়েছে ।

সর্বপোরি আমি বলতে চাই একটি বিশেষ মহল সাংবাদিক সমাজকে মিথ্যা বিভ্রান্তিকর  তথ্য দিয়ে উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্ত করে আমাকে জনবিচ্ছিন্ন করতে চায়। আমি বিশ্বাস করি একদিন মিথ্যার পাহাড় ভেঙ্গে সত্য সবার সামনে প্রকাশিত হবে।

এ ব্যপারে আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages