অশ্লীল ছবি-ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার - adsangbad.com

সর্বশেষ

Friday, September 25, 2020

অশ্লীল ছবি-ভিডিও ধারণ করে প্রতারণার অভিযোগে যুবক গ্রেপ্তার


অনলাইন ডেস্ক : অনলাইনে প্রেমের সম্পর্ক করে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তানজিমুল ইসলাম রিয়ন (২২) নামের একজনকে গ্রেপ্তার করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বৃহস্পতিবার রাতে দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়া থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

আজ শুক্রবার সাইবার পুলিশ বগুড়া ইউনিটের প্রধান পুলিশ পরিদর্শক এমরান হোসেন তুহিন বিষয়টি বার্তা সংস্থা ইউএনবিকে জানিয়েছেন। তিনি জানান, শুক্রবার আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়া তিনমাথা মোড় এলাকা থেকে রিয়নকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া তানজিমুল ইসলাম রিয়নের বাড়ি নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়ায়। তিনি দুপচাঁচিয়া জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ পরিদর্শক এমরান হোসেন তুহিন জানান, আসামি রিয়ন প্রেমের অভিনয় করে কমপক্ষে ২০ জন স্কুলছাত্রী ও দুয়েকজন গৃহবধূকে ভিডিও কলে কথা বলার সময় অশ্লীল ছবি ধারণ করেন এবং ব্ল্যাকমেইল করে টাকা-পয়সা হাতিয়ে নেন। ক্ষতিগ্রস্ত একজন অভিভাবক তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

মামলার দায়েরের পরিপ্রেক্ষিতে জেলার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞার দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মো. এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে সাইবার পুলিশের একটি টিম রিয়নকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি আইফোন ও দুটি সিমকার্ড  জব্দ করা হয়।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages