সাভারে স্কুল ছাত্রী নীলা রায়ের হত্যাকারী মিজানুর দুই সহযোগীসহ গ্রেফতার - adsangbad.com

সর্বশেষ

Saturday, September 26, 2020

সাভারে স্কুল ছাত্রী নীলা রায়ের হত্যাকারী মিজানুর দুই সহযোগীসহ গ্রেফতার

 

ছবিতে নিহত স্কুলছাত্রী নীলা রায় ও হত্যাকারী মিজানুর

সাভার প্রতিনিধি : সম্প্রতি সাভারে বহুল আলোচিত প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ভাইয়ের কাছ থেকে অসুস্থ নীলা রায়কে (১৪) ছিনিয়ে নিয়ে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমান(২০) কে তার দুই সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার রাত ১০ টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়ীয়া এলাকার কর্ণেল ব্রিক ফিল্ডের ভেতর থেকে মিজান ও তার দুই সহযোগী সাকিব (২০) এবং জয়কে (২১) গ্রেফতার করে পুলিশ।

তাদের কে মাদক সেবনরত অবস্থায় গ্রেপ্তার করা হয়। নীলা হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। মিজানের সহযোগী আটক দুইজনের বাড়ী সাভার পৌরসভার ব্যাংক কলোনী এলাকায়। শনিবার সকালে মিজানুর রহমান মিজানকে আদালতে প্রেরণ করা হবে। সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা নির্মল কুমার দাস গণমাধ্যম কে বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, গত রোববার সন্ধ্যা ৭টারদিকে শ্বাসকষ্ট দেখা দিলে নীলাকে নিয়ে তার ভাই অলক রায় রিকশায় হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় অস্ত্রের মুখে নীলাকে টেনে হিঁচড়ে রিকশা থেকে নামিয়ে পালপাড়া এলাকায় নিয়ে যায় মিজান। সাভার বালিকা উচ্চবিদ্যালয়ের উল্টো দিকের একটি গলির ভেতরে নিয়ে নীলার গলায়, পেটে, মুখে ও ঘাড়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে নীলা রায় মারা যায়।


এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় সোমবার রাতে সাভার মডেল থানায় মিজানুর রহমান, তার বাবা আবদুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করে মামলা করেন।


নিহত নীলা রায় স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল। সে মানিকগঞ্জ সদর উপজেলার বালিরটেক গ্রামের নারায়ণ রায়ের মেয়ে। তবে পরিবারের সঙ্গে সে সাভার পৌরসভার কাজিমুকমাপাড়া এলাকায় বসবাস করতো।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages