সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুম থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার - adsangbad.com

সর্বশেষ

Friday, September 25, 2020

সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুম থেকে তুলে নিয়ে শিশুকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার

ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আসামি মো. আলী হোসেন। 

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নে সিঁধ কেটে ঘরে ঢুকে ছয় বছর বয়সী এক শিশুকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনার ১৮ দিন পর আসামি মো. আলী হোসেনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন আজ দুপুরে জেলা শহরের চরশোলাকিয়া গাছ বাজার এলাকা থেকে আসামি মো. আলী হোসেনকে গ্রেপ্তার করে। আসামিকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।

ওসি জানান, কাদিরজঙ্গল ইউনিয়নের ওই শিশুটি প্রতিদিনের মতো গত ৬ সেপ্টেম্বর রাতে নিজেদের মা-বাবার সঙ্গে একই বিছানায় ঘুমিয়ে ছিল। গভীর রাতে আলী হোসেন বাড়ির সিঁধ কেটে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় শিশুটিকে তুলে নিয়ে যায়। পরে শিশুটিকে বাড়ির পাশের ফসলি মাঠে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যান। শিশুটির চিৎকার শুনে গ্রামের এক নারী ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরদিন ৭ সেপ্টেম্বর সোমবার শিশুটিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং শিশুটির বাবা বাদী হয়ে করিমগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনার পর পরই আসামি আলী হোসেন গা ঢাকা দেন। তিনি সাঁতারপুর গ্রামের বাসিন্দা।


Post Bottom Ad

Responsive Ads Here

Pages