পারিবারিক কলহের জেরে তিনজনকে কুপিয়ে হত্যা - adsangbad.com

সর্বশেষ

Sunday, September 13, 2020

পারিবারিক কলহের জেরে তিনজনকে কুপিয়ে হত্যা


অনলাইন ডেস্ক : এক ব্যক্তি তার স্ত্রী ও বাড়িওয়ালাসহ তিনজনকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার ভোরে নরসিংদীর শিবপুর উপজেলার কুমড়াদি গ্রামে এ ঘটনায়
নিহতরা হলেন- কুমড়াদি গ্রামের বাসিন্দা বাড়িওয়ালা নজরুল ইসলাম (৫৫), তার স্ত্রী মনোয়ারা বেগম (৫০) এবং তাদের বাড়ির ভাড়াটিয়া বাদল মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪৫)।
শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম এ তথ্য জানান।
পুলিশ ও নিহতদের পরিবার জানায়, ৮-৯ বছর আগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকার কাঠমিস্ত্রি বাদল মিয়া নারায়ণগঞ্জের শিবপুরের দুলালপুর এলাকার স্বামী পরিত্যক্তা নাজমা বেগমকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা কুমরাদী গ্রামের তাজুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।
পারিবারিক কলহের জেরে রবিবার ভোর সাড়ে ৪টার দিকে নাজমা বেগম ও বাদল মিয়ার মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্বামী বাদল স্ত্রী নাজমা বেগম ও তার আগের সংসারের এক ছেলে সন্তানকে কুপিয়ে আহত করে। চিৎকার শুনে বাড়ির মালিক তাজুল ইসলাম, তার স্ত্রী মনোয়ারা বেগম ও মেয়ে কুলসুম বেগম এগিয়ে গেলে তাদেরও কুপিয়ে আহত করা হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে মারা যান বাড়ির মালিক তাজুল ইসলাম।

এ ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত বাদল মিয়াকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages