আবু তাহের মৃধা কে সাধারণ সম্পাদক পদে পেতে চায় ইয়ারপুর ইউপি আ.লীগ নেতৃবৃন্দ - adsangbad.com

সর্বশেষ

Thursday, September 24, 2020

আবু তাহের মৃধা কে সাধারণ সম্পাদক পদে পেতে চায় ইয়ারপুর ইউপি আ.লীগ নেতৃবৃন্দ



আশুলিয়া প্রতিনিধি : রাজধানী ঢাকার অতি সন্নিকটে শিল্পাঞ্চলখ্যাত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন।

যেখানে বর্তমান সরকারের দলীও অবস্থান বেশ নড়বড়ে যার প্রধান কারণ সাংগঠনিক দুর্বলতা আর সঠিক নেতৃত্বের অভাব। 

বিগত দিনে ইয়ারপুর ইউনিয়নে আ.লীগের দলীয় কার্যক্রম তেমন একটা চোখে পড়েনি কিন্তু ব্যাতিক্রম ছিল ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার, ইয়ারপুর ইউনিয়ন আ.লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক, এতিহ্যবাহী মৃধা পরিবারের সন্তান আবু তাহের মৃধা। অাওয়ামীলীগের দলীয় যেকোন অনুষ্ঠান নিজ অর্থে সুচারু রুপে সম্পন্ন করেছেন তিনি।

 অত্র ইউনিয়ন সহ গোটা সাভার উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে তিনি চেনামুখ। দীর্ঘদিন যাবৎ আ.লীগের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে দলের জন্য নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন তিনি। সঠিকভাবে নেতৃত্ব দিয়ে দলের নেতাকর্মীদের কাছে তিনি আস্থার প্রতিক হয়ে উঠেছেন। ইউপি সদস্য হিসেবে তিনি যেমন জনপ্রিয়। তেমনিভাবে রাজনীতির এই পিচ্ছিল মাঠেও ন্যায়নীতি আর দৃঢ়তার সাথে 

আ.লীগ নেতাকর্মী ও সমর্থকদের ভালবাসায় রয়েছেন পছন্দের শীর্ষে। 

বিগত দিনে দলের দুঃসময়ের কান্ডারী হয়ে কাজ করেছেন নিরবে। 

করোনার প্রাদুর্ভাবে লগডাউন চলাকালিন পরিস্থিতিতে ইয়ারপুর ইউনিয়নে বসবাসরত আ.লীগের নেতাকর্মীসহ কর্মহীন দুস্থ অসহায় প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়েছেন এবং নিয়মিত দিয়েছেন খাদ্য ও অর্থিক সহয়তা। 

লগডাউনে কর্মহীন শত শত মানুষের চাকুরী ব্যবস্থা করেছেন। 

কাজ চলাকালিন যেন না খেয়ে থাকতে না হয়, তার জন্য দিয়েছেন নগদ অর্থ সহয়তা।  

ক্লীন ইমেজের এই নেতা সঠিক  নেতৃত্বে দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে সাহায্য সহযোগীতা করেছেন অতীতে, বর্তমানেও তা অব্যাহত রয়েছে। ধর্মীও উপাসনালয় গুলোতেও রয়েছে  তার সাহায্য সহযোগীতার হাত। মাদ্রাসার এতিম অনাথ শিশুদের জন্য তার হৃদয় সব সময় ব্যাকুল, তিনি তাদের প্রতি সব সময় যত্নশীল। নিন্দুকেরা তার বিরুদ্ধে নানা রকম ষড়যন্ত্র করেও তার ন্যায়নীতি আর সততার কাছে বার বার পরাজিত হয়েছে। আর তাই তো ইয়ারপুর ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীরা তাকে এবার সাধারণ সম্পাদক হিসেবে তাদের কাছে পেতে আগ্রহী। 

ইয়ারপুর ইউনিয়ের  আ.লীগের নেতৃবৃন্দের সাথে আলাপকালে তারা একবাক্যে আবু তাহের মৃধা কে তাদের ইয়ারপুর ইউপি আ.লীগের জন্য যোগ্য ও নিবেদিত বলে মতামত প্রকাশ করেন।   

এ প্রসঙ্গে আবু তাদের মৃধা বলেন, 

আমি বঙ্গবন্ধুর আদর্শে প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার দিকনির্দেশিত পথেই রাজনীতি করি, অর্থ সম্পদ আল্লাহ আমাকে যথেষ্ট দিয়েছে। আমি সৃষ্টিকর্তার নিকট কৃতজ্ঞ। আমি টাকা কামানোর জন্য রাজনীতি করি না দল কে ভালবাসি। দলের জন্য নিবেদিতভাবে আগেও ছিলাম এখনো আছি আগামীতেও থাকবো ইনশাল্লাহ্। সিনিয়র নেতৃবৃন্দ আমাকে যে পদের জন্য যোগ্য মনে করবেন আমি সেই পদেই সন্তুষ্ট। 

Post Bottom Ad

Responsive Ads Here

Pages