আশুলিয়ার ডিইপিজেডের জিয়া ড্রাগ হাউস-২ থেকে অবৈধ ট্যাপেন্টাডল সহ গ্রেপ্তার ৩ - adsangbad.com

সর্বশেষ

Thursday, September 17, 2020

আশুলিয়ার ডিইপিজেডের জিয়া ড্রাগ হাউস-২ থেকে অবৈধ ট্যাপেন্টাডল সহ গ্রেপ্তার ৩


নিজস্ব প্রতিবেদক : আশুলিয়ায জিয়া ড্রাগ হাউস-২ থেকে  অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল সহ ৩ জন গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ ।

 গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়া থানাধীন ধামসোনা ইউনিয়ের   ধামসোনা ইউনিয়ের গণকবাড়ী এলাকার ইপিজেডের অপরপ্রান্তে হাসেম প্লাজার পাশে জিয়া ড্রাগ হাউস-২ থেকে র‍্যাবের অভিযানে ৩১৬ পিস অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল সহ ৩জন কে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো  ১- নাঈম ইসলাম (২১) পিতাঃ মুরাদ শেখ, সাং পিরুলি থানা- কালিয়া জেলা- নড়াইল, ২-মোঃ আবু বক্কর (২১) পিতাঃ মোঃ আজিজ মিয়া সং- সাতমেরা থানা- নবীনগর জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৩-নূরনবী(২২) পিতাঃ মোঃ মোবারক হোসেন, বন্দবেড়া থানা-রৌমারী জেলা- কুড়িগ্রাম। তারা সবাই জিয়া ড্রাগ হাউস-২ এর কর্মচারী হিসেবে কাজ করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীগণ জানায়, তারা অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল সাভার আশুলিয়ার বিভিন্ন এলাকাতে এলাকায় বিক্রয় করে আসছে । জানাযায় এর আগেও ইপিজেড টু ভাদাইল সড়কে পাশে ঔষধের ঐ ফার্মেসীকে অবৈধ ঔষধ বিক্রীর দায়ে গ্রেপ্তার ও জারিমানা করা হয়। 

অন্যদিকে সাভার মডেল থানাধীন হারুরিয়া এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিপিসি ২ র‍্যাব-৪ এর একটি অভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে ১৭ সেপ্টেম্বর রাত ২:৩০ ঘটিকায় ঢাকা জেলার সাভার মডেল থানা হারুরিয়া সাকিনস্থ আবু বক্কর সিদ্দিক এর টিনের ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১: মকবুল আহমেদ ওরফে মকবুল (২৪) পিতা: আবু বক্কর সিদ্দিক, সং হারুরিয়া (ফকির বাড়ির উত্তর পাশে) থানা সাভার মডেল, জেলা ঢাকা। ২: হাফিজুর রহমান (২৬) পিতাঃ মোঃ আব্দুল আজিজ, নারায়নখানা গ্রাম থানাঃ কোটালীপাড়া জেলাঃ গোপালগঞ্জ এ/পি সিংগাইর নিউমার্কেট (সাজেদা ফাউন্ডেশন এর তৃতীয় তলা) থানাঃ সিংগাইর  জেলা-মানিকগঞ্জদ্বয়কে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ার (১৬.৮% এলকোহল) সহ গ্রেফতার করা হয়। উল্লেখ্য যে ১ নং আসামী মোঃ মকবুল আহমেদ বিদেশি বিয়ার মজুদ করে দীর্ঘদিন ধরে অবৈধ মাদক ব্যবসা করে আসছিল, তার বিরুদ্ধে পূর্বে মাদকের একাধিক মামলা রয়েছে।

উপরোক্ত বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে  বলে জানান, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ

Post Bottom Ad

Responsive Ads Here

Pages