আশুলিয়ায় সৌদি প্রবাসীকে হত্যার রহস্য উন্মোচন, গ্রেপ্তার ১ - adsangbad.com

সর্বশেষ


Tuesday, September 1, 2020

আশুলিয়ায় সৌদি প্রবাসীকে হত্যার রহস্য উন্মোচন, গ্রেপ্তার ১

আশুলিয়া প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় সেন্টু সরকার (৩৫) নামে এক সৌদি প্রবাসীকে গলাকেটে হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। হত্যাকাণ্ডের ৬ দিন পর নোয়াখালীর বেগমগঞ্জ থেকে নিহতের ফেসবুক বন্ধু অভিযুক্ত শাকিল আহমেদ (২১) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার শাকিলসহ দুজন মিলে এই হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার ভোরে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে শাকিলকে গ্রেফতার করা হয়।

তবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপর অভিযুক্ত রাব্বী হোসেন এখনো পলাতক রয়েছে।  
গ্রেফতার শাকিল আহমেদ নোয়াখালীর বেগমগঞ্জ থানার মীরওয়ারিশপুর গ্রামের আবুল খায়ের চৌধুরীর ছেলে। তিনি ঢাকার চকবাজার এলাকায় একটি কসমেটিকস দোকানের কর্মচারী। পলাতক রাব্বী হোসেন (২৩) মানিকগঞ্জ সদরের বাসিন্দা।

পুলিশ জানায়, গত ২৫ আগস্ট আশুলিয়ার মধুপুর এলাকার নিজ নির্মাণাধীন বাড়ির কক্ষ থেকে সেন্টু সরকারের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এসময় লাশের পাশ থেকে একটি ভাঙা ছুরি ও বটি উদ্ধার করেন তারা। নিহত সেন্টু গত ৭-৮ মাস আগে সৌদি আরব থেকে দেশে ফিরে এই বাড়িতে একাই বসবাস করে আসছিলেন। যদিও তার স্ত্রী ও পরিবারের বাকি সদস্যরা ঢাকার ধামরাই এলাকায় আলাদা বসবাস করতেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মামুন কবির জানান, নির্মম এ হত্যাকাণ্ডের ঘটনায় কোনো ক্লু পাচ্ছিলেন না তারা।

পরে ফেসবুকে শাকিল ও রাব্বী নামে দুই যুবকের সাথে নিহত ওই প্রবাসীর সমকামিতার সম্পর্কের তথ্য বেরিয়ে আসে। এরই সূত্র ধরে ৩১ আগস্ট ভোরে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে শাকিলকে আটক করা হয়। পরে শাকিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন।  
এসআই মামুন আরও বলেন, ফেসবুকে শাকিল ও রাব্বীর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে সৌদি প্রবাসী সেন্টু সরকারের। কিন্তু আগে থেকেই রাব্বী ও শাকিল সমকামিতার সম্পর্কে জড়িয়ে ছিল। আর তাদের দুজনের মাঝে প্রবাসী সেন্টু ফাঁটল সৃষ্টি করার চেষ্টা করছিল জানতে পেরে হত্যার পরিকল্পনা করেন তারা।  

পরে শাকিল ও রাব্বী এক সপ্তাহ আগে আশুলিয়ার মধুপুর এলাকায় প্রবাসী সেন্টু সরকারের বাড়িতে আসেন। এরপর রাত শেষে সেন্টুকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে দুর্বল করে হাত-পা বেঁধে ফেলেন তারা। পরে তাকে জবাই করে হত্যার পর পালিয়ে যায়।  

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুন কবির বলেন, এ ঘটনায় গ্রেফতার শাকিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে সমকামিতার জেরে সেন্টু সরকারকে হত্যার কথা স্বীকার করেছেন। তবে হত্যাকাণ্ডে জড়িত রাব্বী নামে অপরজন পলাতক রয়েছেন। মঙ্গলবার রিমান্ড চেয়ে গ্রেফতার আসামিকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages