আশুলিয়ায় জাতীয় শোক দিবস পালিত - adsangbad.com

সর্বশেষ

Sunday, August 16, 2020

আশুলিয়ায় জাতীয় শোক দিবস পালিত


আশুলিয়া প্রতিনিধি : সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় আশুলিয়ার সবকটি ইউনিয়নে, ওয়ার্ড এবং মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল কাঙালি ভোজের অনুষ্ঠিত হয়েছে । 
শনিবার দুপুরে আশুয়িলার সরকার মার্কেট এলাকায় ইয়ারপুর ইউনিয়ন যুবলগের নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল আমিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারন সম্পাদক জি এস মিজানুর রহমান।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া  ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক সোহেল সরকারসহ বাংলাদেশ আওমীলীগ এর   অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী গণ। 

অন্যদিকে আশুলিয়ার ঘোষবাগে মেহেদী মাসুদ মঞ্জু দেওয়ানের নেতৃত্বে দোয়া মাহফিল ও কাঙালি ভোজ আয়োজন করা হয়। 

নরসিংহপুর এলাকায় ইয়ারপুর ইউপির ৬নং ওয়ার্ড সদস্য আবু তাহের মৃধার নেতৃত্বে দোয়া মাহফিল ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়েছে। 
আশুলিয়ার চানগাঁ এলাকায় যুবলীগের আনোয়ার মন্ডলের নেতৃত্বে দোয়া মাহফিল ও কাঙালি ভোজ অনুষ্ঠিত হয়েছে। 

আশুলিয়ার ডিইপিজেড সংলগ্ন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবেও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও কাঙালি ভোজের আয়োজন সম্পন্ন হয়েছে।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages